চট্টগ্রাম শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে অপহৃত যুবক উদ্ধার হয়নি তিনদিনেও, অর্ধকোটি টাকা মুক্তিপণ দাবি

টেকনাফ সংবাদদাতা

২৭ সেপ্টেম্বর, ২০২৪ | ১০:৫১ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফের হ্নীলা নাটমোড়া পাড়া এলাকা থেকে অপহৃত যুবক মো. আতিককে (২৫) তিনদিনেও উদ্ধার করা যায়নি। অপহরণকারীরা অর্ধকোটি টাকা মুক্তিপণ চেয়েছে বলে জানিয়েছেন তার বাবা আব্দুস সালাম। মুক্তিপণ না দিলে আতিককে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

 

জানা যায়, গত বুধবার (২৫ সেপ্টেম্বর) রাতে তাকে রোহিঙ্গা ক্যাম্প থেকে অপহরণ করা হয়।

 

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকালে অপহৃত যুবককে অক্ষত অবস্থায় উদ্ধার করতে স্থানীয়দের সহযোগিতায় মুচনী পাড়ার পশ্চিমের গহীন পাহাড়ে অভিযান চালিয়েছে পুলিশ। তাকে উদ্ধার না হওয়া পর্যন্ত অভিযান চলবে বলে জানিয়েছে তারা।

 

অপহৃত আতিকের পিতা আব্দুস সালাম বলেন, তিন দিন আগে মুচনী রেজিস্ট্রার রোহিঙ্গা ক্যাম্পের মো. আলম নামের এক রোহিঙ্গা যুবক আমার ছেলে আতিককে তার বাড়িতে দাওয়াতের কথা বলে নিয়ে যায়। পরে দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে ক্যাম্প এলাকা থেকে অপহরণ চক্রের সদস্যরা তাকে তুলে নিয়ে যায়। এখন তাকে মুক্তি দিতে পাহাড়ি অপহরণ চক্রের সদস্যরা ৫০ লাখ টাকা দাবি করছে। আমার ছেলেকে অক্ষত অবস্থায় ফিরে পেতে আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগিতা কামনা করছি।

 

হ্নীলা ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার মো. আলী জানান, অপহৃত যুবককে উদ্ধার করতে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে পুলিশের সাথে পাহাড়ে গিয়েছিলাম। উদ্ধার হয়নি। যৌথ অভিযান ছাড়া টেকনাফের অপহরণ বাণিজ্য বন্ধ করা অসম্ভব বলে মনে করছি।

 

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, ভিক্টিমের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেয়ে তাকে উদ্ধারে পুলিশ কাজ করছে।

 

 

পূর্বকোণ/কাশেম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট