চট্টগ্রাম বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

এমবাপ্পের গোলে রিয়াল মাদ্রিদের জয়

স্পোর্টস ডেস্ক

২৫ সেপ্টেম্বর, ২০২৪ | ২:০০ অপরাহ্ণ

লা লিগায় প্রথম গোল পেতে সময় নিয়েছিলেন কিলিয়ান এমবাপ্পে। এরপর থেকে টানা গোল করে চলছেন এই ফরাসি স্ট্রাইকার। টানা চতুর্থ ম্যাচে গোলের দেখা পেয়েছেন তিনি। এমবাপ্পে গোলে আলাভেসের বিপক্ষে জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ।

 

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাতে সান্তিয়াগো বার্নাব্যুতে আলাভেসকে ৩-২ গোলে হারিয়েছে রিয়াল। ম্যাচের প্রথম মিনিটেই ভিনিসিয়ুস জুনিয়রের অ্যাসিস্ট থেকে গোল করে স্বাগতিকদের এগিয়ে দেন লুকাস ভাসকেস।

 

এরপর ম্যাচের ৪০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন এমবাপ্পে। জুড বেলিংহ্যামকে বল বাড়িয়ে ডি-বক্সে ঢুকে পড়েন এমবাপ্পে। ফিরতি বল নিয়ে একজনকে পাস কাটিয়ে বল জালে জড়ান তিনি। লা লিগায় সাত ম্যাচ খেলে এমবাপ্পের এটি পঞ্চম গোল।

 

ম্যাচের দ্বিতীয়ার্ধে ফের গোলের দেখা পায় লস ব্লাঙ্কোরা। ম্যাচের ৪৮ মিনিটে গোল করে ব্যবধান ৩-০ করেন রদ্রিগো। তবে ম্যাচের শেষ দিকে ঘুরে দাঁড়ায় আলাভেস। ৮৫ ও ৮৬ মিনিটে গোলের দেখা পায় সফরকারীরা। কার্লোস বেনাভিদেস ও কিকে গার্সিয়ার গোলে ব্যবধান কমায় আলাভেস।

 

তবে শেষ পর্যন্ত ৩-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে কার্লো আনচেলত্তির শিষ্যরা। এই জয়ে সাত ম্যাচে পাঁচ জয় ও দুই ড্রয়ে ১৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে রিয়াল। এক ম্যাচ কম খেলে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা।

 

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট