চট্টগ্রাম বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে থানা থেকে পালানো সেই যুবলীগ নেতা ধরা

নিজস্ব প্রতিবেদক

২৫ সেপ্টেম্বর, ২০২৪ | ১২:৫৪ অপরাহ্ণ

চট্টগ্রামের লোহাগাড়া থানা থেকে পালিয়ে যাওয়া আসামি সাইফুল ইসলাম সজীবকে (৩৩) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার সাইফুল লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের বাসিন্দা।

 

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে বাঁশখালীর বাহারছড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

এর আগে ৯ সেপ্টেম্বর সকাল পৌনে ৯টার দিকে থানা থেকে পালিয়ে যায় সজীব। একইদিন সকালে উপজেলার পুঁটিবিলা ইউনিয়ন বাংলাবাজার এলাকায় এক আত্মীয়ের বাড়ি থেকে স্থানীয় জনতার হাতে তিনি আটক হন। পরে সজীবকে মারধর করে সকাল ৮টার দিকে লোহাগাড়া থানায় হস্তান্তর করেন স্থানীয়রা। থানায় আনার পর তাকে সংশ্লিষ্ট মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণের আশ্বাস দেয় পুলিশ। পরে সজীব থানার পিছন দিকের রাস্তা দিয়ে পালিয়ে যায়।

 

এ ঘটনায় তৎকালীন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রাশেদুল ইসলাম, উপ-পরিদর্শকসহ (এসআই) ৪ জন পুলিশ সদস্যকে প্রত্যাহার করে চট্টগ্রাম জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়।

 

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) এ এন এম ওয়াসিম ফিরোজ জানান, মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে বাঁশখালীর বাহারছড়া এলাকা থেকে আসামি সাইফুল ইসলাম সজীবকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে লোহাগাড়া থানায় নিয়ে আসা হয়েছে।

 

জানা গেছে, সাইফুল ইসলাম স্থানীয় যুবলীগ নেতা। তার বিরুদ্ধে থানায় গরু চুরি, চাঁদাবাজির মামলা রয়েছে। এলাকায় চাঁদাবাজি, অত্যাচার নিপীড়নসহ নানা অভিযোগ থাকা সজিবকে স্থানীয়রা অনেকদিন ধরে খোঁজাখুঁজি করছিলেন।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট