চট্টগ্রাম মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

পর্যটকদের সাজেক ভ্রমণে ৩ দিনের নিষেধাজ্ঞা

নিজস্ব প্রতিবেদক

২৪ সেপ্টেম্বর, ২০২৪ | ২:০৮ অপরাহ্ণ

রাঙামাটির নান্দনিক পর্যটনকেন্দ্র সাজেকে পর্যটকদের ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা দিয়েছে জেলা প্রশাসন। বুধবার (২৫ সেপ্টেম্বর) থেকে ‍শুক্রবার (২৭ সেপ্টেম্বর) পর্যন্ত এ নিষেধাজ্ঞা কার্যকর থাকবে।

 

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১১টায় রাঙামাটিতে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় এই সিদ্ধান্তের কথা জানান জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান।

 

তিনি বলেন, খাগড়াছড়ি ও রাঙামাটির অনাকাঙ্ক্ষিত পরিস্থিতিতে সাজেকে এক হাজার ৪০০ পর্যটক আটকা পড়েন। তাদের নিরাপদে ফিরিয়ে আনতে আমাদের অনেক বেগ পেতে হয়েছে। তাই পরিস্থিতি বিবেচনায় সাজেকে আগামী তিনদিন পর্যটকদের না যাওয়ার জন্য নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।

 

রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় জেলা প্রশাসকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন পুলিশ সুপার ড. এসএম ফরহাদ হোসেন, সিভিল সার্জন ডা. নূয়েন খীসা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মোতাছেম বিল্যাহ, রাঙামাটি সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমাসহ অন্যান্য কর্মকর্তা ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা।

 

এ সময় পুলিশ সুপার ড. এসএম ফরহাদ হোসেন বলেন, সংঘাত সৃষ্টিকারী যেই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। আমাদের কাছে অনেক তথ্য, ভিডিও ও ছবি এসেছে; আমরা এগুলো নিয়ে কাজ করছি। আপনাদের কাছে যদি কোন তথ্য, ছবি বা ভিডিও থাকে তাহলে সঠিক প্রমাণ দিয়ে তথ্য দেবেন। আমরা কাউকে ছাড় দেব না।

 

পূর্বকোণ/মাহমুদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট