চট্টগ্রাম সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

কুতুবদিয়ায় যৌথবাহিনীর অভিযানে সাবেক ইউপি চেয়ারম্যান অস্ত্রসহ গ্রেপ্তার

কুতুবদিয়া সংবাদদাতা

২৩ সেপ্টেম্বর, ২০২৪ | ৩:৪৯ অপরাহ্ণ

কক্সবাজারের কুতুবদিয়ায় যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ গ্রেপ্তার হয়েছেন সিরাজদ্দৌল্লাহ নামে সাবেক এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান।

 

রবিবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটায় উপজেলার উত্তর ধূরুং ইউনিয়নের বাঁকখালীর নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার প্রধান সহযোগী মো. কায়সারকেও গ্রেপ্তার করে যৌথবাহিনী।

 

কোস্টগার্ড সূত্র জানায়, গ্রেপ্তার চেয়ারম্যানের বাড়িতে তল্লাশি চালিয়ে ১টি দেশি একনলা বন্দুক ও ২টি প্যারাস্যুট রকেট হ্যান্ডফ্লেয়ার, ১টি চাপাতি, ২টি চাকু, ১টি চাইনিজ কুড়াল, ১টি দেশি কুড়াল, ৬টি দা, ৩টি শাবল ও স্বাক্ষরকৃত বিপুল পরিমাণ ব্ল্যাঙ্ক স্ট্যাম্প উদ্ধার করা হয়।

 

গোয়েন্দা সূত্র জানায়, সিরাজদ্দৌল্লাহ স্থানীয় লবণচাষি ও সাধারণ মানুষের নিকট ব্ল্যাঙ্ক স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে চড়া সুদে টাকা প্রদান করতেন। পরবর্তীতে তারা ওই টাকা পরিশোধ করার পরও তাদের স্ট্যাম্প ফেরত না দিয়ে প্রভাব খাটিয়ে বিভিন্ন সময় অতিরিক্ত অর্থ আদায় ও হয়রানি করতেন।

 

বিষয়টি নিশ্চিত করে কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরমান হোসাইন পূর্বকোণকে জানান, অস্ত্রসহ গ্রেপ্তারদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

পূর্বকোণ/মাহমুদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট