চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

অভিমান করে কিশোরের ফেসবুক স্ট্যাটাস, পরদিন ভেসে উঠল মরদেহ

কাপ্তাই সংবাদদাতা

২০ সেপ্টেম্বর, ২০২৪ | ৮:১১ অপরাহ্ণ

রাঙামাটির কাপ্তাইয়ের এক কিশোরের ফেসবুকে স্ট্যাটাস দেয়ার একদিন পর চট্টগ্রামে কর্ণফুলী নদীতে মিলল কিশোরের মরদেহ। তার নাম প্রীতম চক্রবর্তী (১৭), কাপ্তাই উপজেলার ২ নম্বর রাইখালী ইউনিয়নের লেমুছড়ি পাড়ার মানিক চক্রবর্তীর ছেলে।

 

শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে কর্ণফুলী নদীর রাঙ্গুনিয়া উপজেলার কোদালা ইউনিয়ন অংশে নদীর পাড়ে প্রীতমের মরদেহটি পাওয়া যায়। ওই কিশোর কাপ্তাই উপজেলার কর্ণফুলী সরকারি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী।

 

রাইখালী ইউপি সদস্য মো. নাছের জানান, ওই কিশোর তার পরিবারের সাথে অভিমান করে বৃহস্পতিবার ঘর থেকে বের হয়ে যায়। পরে শুক্রবার দুপুর ১টার দিকে রাঙ্গুনিয়া উপজেলার কোদালা অংশে নদীর পাড়ে সেই কিশোরের মরদেহটি পাওয়া যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরিবারের সাথে অভিমান করে সে আত্মহত্যা করতে পারে। তবে মরদেহটি যেহেতু দক্ষিণ রাঙ্গুনিয়ায় পাওয়া গেছে সেই থানায় আইনি প্রক্রিয়া সম্পন্ন হবে। আইনি প্রক্রিয়া শেষে বিস্তারিত বলা যাবে।

 

এদিকে স্থানীয় সূত্রে জানা যায়, ওই কিশোর পরিবারের সাথে অভিমান করে ঘর থেকে বের হওয়ার পূর্বে ফেসবুকে একটি স্ট্যাটাস দেয়। যেখানে সে তার মা ও পরিবারের কথা ছাড়াও একটি মেয়ের সাথে সম্পর্ক ছিল বলে উল্লেখ করেছে। স্ট্যাটাসের শেষে লিখেছে ভালো থাকুন সবাই, ভালো থাকুক প্রিয় মানুষ, ভালো থাকুক আমার মা।

 

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনচারুল করিম জানান, ওই কিশোরের মরদেহটি দক্ষিণ রাঙ্গুনিয়া থানার আওতাধীন এলাকা থেকে উদ্ধার হয়েছে। তাই আইনি প্রক্রিয়া ওখানেই সম্পন্ন হবে।

 

পূর্বকোণ/কবির/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট