চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

ইপিজেডে শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

২০ সেপ্টেম্বর, ২০২৪ | ৬:৩৭ অপরাহ্ণ

চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ৬ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি শফিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে র‍্যাব। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকালে পতেঙ্গার সিমেন্ট ক্রসিং এলাকার কাজীর গলি থেকে তাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব ৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো.শরীফ -উল আলম।

 

তিনি জানান,  ভুক্তভোগী ভিকটিম শিশুর (৬) পরিবার এবং আসামি শফিকুল ইসলাম (৩৬) চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানাধীন একটি কলোনি এলাকায় পাশাপাশি রুমে বসবাস করে আসছিল। ভিকটিমের পিতা পেশায় একজন দিনমজুর এবং মা স্থানীয় একটি গার্মেন্টসে চাকরি করে জীবিকা নির্বাহ করে। গত ১৫ সেপ্টেম্বর  সকাল ৭টায় ভিকটিম এবং তার ভাইকে নিজ বাসায় রেখে ভিকটিমের বাবা-মা প্রতিদিনের ন্যায় নিজ নিজ কাজের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে যায়। পিতা মাতার অনুপস্থিতিতে প্রতিবেশী শফিকুল ইসলাম (৩৬) ভিকটিমকে একা পেয়ে চকোলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে তার রুমে নিয়ে ধর্ষণ করে।

 

পরবর্তীতে একজন প্রতিবেশী ভিকটিমকে আসামি শফিকুল ইসলামের বাসার সামনে কান্নারত অবস্থায় দেখতে পেয়ে কান্নার কারণ জিজ্ঞাসা করলে তাকে কোন জবাব না দিয়ে ভিকটিম অনবরত কান্না করতে থাকে। পরে বিকালে ভিকটিমের মা বাসায় এসে মেয়েকে কান্নার কারণ জিজ্ঞাসা করলে তখন সে ঘটনার বিস্তারিত খুলে বলে। ধর্ষণের ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানায় একটি মামলা দায়ের করেন। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেপ্তারকৃত আসামিকে ইপিজেড থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

 

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট