চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

শিক্ষার্থীদের জীবনের লক্ষ্য নির্ধারণ করে এগিয়ে যেতে হবে : এমএ সালাম

বিজ্ঞপ্তি

১৯ সেপ্টেম্বর, ২০২৪ | ৮:২৬ অপরাহ্ণ

এশিয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এম এ সালাম বলেছেন, নবাগত ছাত্র-ছাত্রীদের সিইউসিবিএ’র বিগত সময়ের সাফল্য ধরে রাখতে হবে। ব্যবসায় প্রশাসন অনুষদের সুনাম ধরে রেখেই ছাত্র-ছাত্রীদের জীবনের লক্ষ্য নির্ধারণ করে এগিয়ে যেতে হবে।
বুধবার (১৮ সেপ্টেম্বর) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সেন্টার ফর বিজনেস এডমিনিস্ট্র্যাশন (সিইউসিবিএ) এর ইভিনিং এমবিএ প্রোগ্রামে ২৫তম ব্যাচে ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিশিষ্ট শিল্পপতি এমএ সালাম এসব কথা বলেন। চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস ইউনিভার্সিটি (সিভাসু) অডিটোরিয়ামে শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়।
ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর মো. হেলাল উদ্দিন নিজামির সভাপতিত্বে এবং অনুষদের মার্কেটিং বিভাগের শিক্ষক প্রফেসর ড. মোহাম্মদ আলমগীরের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন সিইউসিবিএ’র পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ জামাল উদ্দীন। তিনি নবাগতদের জন্য প্রতিষ্ঠানের বিগত সময়ে নানা সাফল্যের দিক তুলে ধরেন এবং ভবিষ্যতেও এ সুনাম অক্ষুণ্ণ রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানের সভাপতি ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের এবং আগত অতিথিবৃন্দকে স্বাগত জানান এবং চলমান কঠিন পরিস্থিতেও সিইউসিবিএ এর একাডেমিক কার্যক্রম সুচারুভাবে চালিয়ে নিয়ে যেতে দৃঢ়ভাবে আশা ব্যক্ত করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন অনুষদের বিভিন্ন বিভাগের সভাপতিবৃন্দ, সিইউসিবিএ এলামনাই এসোসিয়েশনের সভাপতি এবং কয়েকজন নবাগত শিক্ষার্থী। এছাড়া নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে ইভিনিং এমবিএ অর্ডিন্যান্স সম্পর্কে বিস্তারিত আলোকপাত করেন অনুষদের মার্কেটিং বিভাগের শিক্ষক প্রফেসর ড. মোহাম্মদ জাভেদ হোসেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের শিক্ষকবৃন্দ, নবাগত শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ, সিইউসিবিএ এলামনাই এসোসিয়েশনের সদস্যবৃন্দ এবং সিইউসিবিএ’র কর্মকর্তা ও কর্মচারীগণ। প্রেস বিজ্ঞপ্তি

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন