চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

এন্ট্রি-লেভেল সেগমেন্টে সর্বোচ্চ মজবুত কাঠামোর ফোন আনছে রিয়েলমি

অনলাইন ডেস্ক

১৭ সেপ্টেম্বর, ২০২৪ | ৫:৩৯ অপরাহ্ণ

এন্ট্রি-লেভেল স্মার্টফোনের বাজারে দীর্ঘস্থায়িত্ব ও পারফরম্যান্সের নতুন মানদণ্ড স্থাপন করতে নতুন নোট ৬০ নিয়ে হাজির হতে যাচ্ছে তরুণদের জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। অসাধারণ টেকসইতা এবং ব্যবহারকারীকে একটি প্রিমিয়াম অভিজ্ঞতা দিতে রিয়েলমি নোট ৬০ ডিভাইসে ব্যবহার করা হয়েছে আর্মরশেল প্রটেকশন। এন্ট্রি-লেভেল স্মার্টফোনের দামের ক্ষেত্রে এই ফোন ব্যবহারকারীদের প্রত্যাশাকে ছাড়িয়ে যাবে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বাংলাদেশে নোট ৬০ নিয়ে আসতে প্রস্তুত রিয়েলমি। এটি এন্ট্রি-লেভেলের ফোনের দামের মধ্যে ব্যবহারকারীদের একটি দারুণ অভিজ্ঞতা প্রদানের প্রতিশ্রুতিও দিচ্ছে কোম্পানিটি।

রিয়েলমি নোট ৬০ তে ব্যবহৃত আর্মরশেল প্রটেকশন হলো একটি উচ্চ সক্ষমতার কাঠামোগত সিস্টেম। এতে আটটি উল্লেখযোগ্য উন্নত ফিচার রয়েছে। একটি শক্তিশালী ডাই-কাস্ট অ্যালুমিনিয়াম কাঠামো, মজবুত গ্লাস এবং এন্ট্রি-লেভেল স্মার্টফোনের মধ্যে প্রথম আইপি৬৪ ধূলা ও পানিরোধী ফিচার এর মধ্যে অন্যতম। এই ফিচারগুলো নোট ৬০ কে বাঁকানো, পড়ে যাওয়া, দাগ লাগা ও কঠিন পরিস্থিতির বিরুদ্ধে অত্যন্ত টেকসই করে তোলে, যা একই ক্যাটাগরির স্মার্টফোনের মধ্যে একে অন্যতম সেরা ডিভাইস হিসেবে উপস্থাপন করে।

টিইউভি রেইনল্যান্ডের সর্বোচ্চ নির্ভরযোগ্যতার সার্টিফিকেট অর্জনের মাধ্যমে, এন্ট্রি-লেভেল স্মার্টফোনের কোয়ালিটি রক্ষায় একটি নতুন মানদণ্ড স্থাপন করতে যাচ্ছে রিয়েলমি নোট ৬০।

রিয়েলমি নোট ৬০ এর উন্মোচন এবং অনলাইন/অফলাইনে প্রি-বুকিং অপশন সম্পর্কে আরও বিস্তারিত জানতে, স্মার্টফোন ব্যবহারকারীরা রিয়েলমি বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ https://www.facebook.com/realmeBD/– এ ভিজিট করতে পারেন।

উল্লেখ্য, স্মার্টফোন প্রযুক্তির ক্ষেত্রে গ্রাহকদের জন্য একটি গ্লোবাল ডিজরাপ্টর হিসেবে কাজ করছে রিয়েলমি। ‘ডেয়ার টু লিপ’ মূলমন্ত্র নিয়ে ২০১৮ সালে প্রতিষ্ঠিত স্কাই লি’র রিয়েলমি ২০২৪ সালকে রিব্র্যান্ডিংয়ের জন্য একটি গুরুত্বপূর্ণ বছর হিসেবে ঘোষণা করেছে। স্কাই লি’র দূরদর্শী নেতৃত্বে ঘোষিত নতুন স্লোগান ‘মেক ইট রিয়েল’ তরুণ গ্রাহকদের প্রতি রিয়েলমির দেওয়া প্রতিশ্রুতিরই প্রতিফলন। এ স্লোগানের মাধ্যমে ব্র্যান্ড ন্যারেটিভ সম্প্রসারণের পাশাপাশি প্রয়োজনীয় সুযোগ-সুবিধা প্রদানের মাধ্যমে তরুণদের জীবনকে আরও সহজ করার লক্ষ্য পূরণে কাজ করছে স্মার্টফোন প্রযুক্তি প্রতিষ্ঠানটি।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট