চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

কর্ণফুলীতে যাত্রীবেশে সিএনজি অটোরিকশা ছিনতাই, গ্রেপ্তার দুই

নিজস্ব সংবাদদাতা,কর্ণফুলী

১৭ সেপ্টেম্বর, ২০২৪ | ১১:১৪ পূর্বাহ্ণ

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার মইজ্জারটেক সিডিএ আবাসিক এলাকায় চালককে গাছের সঙ্গে বেঁধে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় জড়িত দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল সোমবার রাতে বাশঁখালী থানাধীন বৈলছড়ি ইউনিয়নের পূর্ব বৈলছড়ি এলাকায় অভিযান চালিয়ে কর্ণফুলী থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তার আসামিরা হল- বাঁশখালীর চেচুরিয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে তারেক (৩০) এবং একই এলাকার মনির আহমদের ছেলে শাকিল (২৯)।

তবে ছিনতাই করা সিএনজি উদ্ধার করতে পারেনি পুলিশ। এর আগে সোমবার বিকেলে ছিনতাই হওয়া সিএনজি অটোরিকশাটির মালিক বাঁশখালী উপজেলার মিজানুর রহমান বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে আরও ৩-৪ জনকে অজ্ঞাতনামা আসামি করে কর্ণফুলী থানায় মামলা দায়ের করেন।

মামলা এজাহার সূত্রে জানা গেছে , যাত্রীবেশে আসামিরা গত ১০ সেপ্টেম্বর বিকেলে বাঁশখালী চেচুরিয়া এস.কে.বি ক্লাবের সামনে থেকে মইজ্জ্যারটেক যাওয়া এবং ফের একইস্থানে আসার জন্য ১ হাজার টাকায় সিএনজি অটোরিকশা ভাড়া করে। পরে অটোরিকশা চালক মামুনুর রশীদ তাদের দু’জনকে কর্ণফুলীর মইজ্জ্যারটেক নিয়ে আসেন। রাত ৮টার দিকে আসামিরা কৌশলে মামুনকে সিডিএ আবাসিকের ভেতরে নিয়ে গিয়ে রশি দিয়ে হাত-পা এবং গামছা দিয়ে মুখ বেঁধে ব্যাপক মারধর করেন সিএনজিটি নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় কর্ণফুলী মামলা দায়ের করার পর গতরাতে বাঁশখালীর বৈলছড়ি এলাকা থেকে দুই আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনির হোসেন দৈনিক পূর্বকোণকে বলেন, ‘চালককে মারধর করে সিএনজি ছিনতাইয়ের ঘটনায় জড়িত দুইজনকে বাঁশখালী থেকে গ্রেপ্তারে করা হয়েছে। ছিনতাইকৃত সিএনজি অটোরিকশাটি উদ্ধারে অভিযান চলছে।’

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট