চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

‘আ. লীগ দেশের ব্যাংক লুটপাট ও প্রশাসনিক ব্যবস্থা ধ্বংস করেছে’

নাইক্ষ্যংছড়ি সংবাদদাতা

১৬ সেপ্টেম্বর, ২০২৪ | ১০:৫৯ অপরাহ্ণ

আওয়ামী লীগ দেশের ব্যাংক লুটপাট ও প্রশাসনিক ব্যবস্থা ধ্বংস করেছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল ও কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মাওলানা মুহাম্মদ শাহজাহান।

 

সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টায় নাইক্ষ্যংছড়ি হাজী এম এ কালাম সরকারি কলেজ অডিটরিয়ামে উপজেলা জামায়াতের কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

 

নাইক্ষ্যংছড়ির আমীর মাওলানা ওমর ফারুক সিরাজীর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জামায়াতের আমীর মাওলানা এস এম আব্দুস সালাম আজাদ, কক্সবাজার সদর উপজেলার সাবেক ছাত্রনেতা শহিদুল আলম বাহাদুর, জামায়াত নেতা ডা. শাহ আলম ও শামশুল আলম বাহাদুর।

 

সম্মেলনে মাওলানা মোহাম্মদ শাহাজাহান বলেন, যে যত বেশি অপরাধ করেছে তারা তত তাড়াতাড়ি পালিয়েছে। বিগত আওয়ামী লীগ সরকার বিডিআর বিদ্রোহের নামে ৫৭ জন সেনা আফিসারকে হত্যা করেছে। এছাড়াও বিচারহীনভাবে জামায়াতের শীর্ষ নেতাদের হত্যা করেছে। বিভিন্ন অনিয়ম, দুর্নীতি, ভোট ডাকাতি, দেশের ব্যাংক লুটপাট ও প্রশাসনিক ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। তিনি বাংলাদেশ জামায়াত ইসলামী অন্তর্বর্তী সরকারের প্রশাসনকে সহযোগিতা দিয়ে যাচ্ছে বলে জানান।

 

উপজেলা জামায়াতের সেক্রেটারি আবু নাসেরের সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন বান্দরবান জেলা ছাত্রশিবির সভাপতি কলিম উল্লাহ, মাওলানা বশির আহমদ, জামায়াত ইসলামীর উপজেলা নেতা রফিক বসরী, সাবেক ছাত্রনেতা তাওহিদ আজাদ, সৌদি প্রবাসী ও সাবেক ছাত্রনেতা এম এ মান্নান, সাবেক ছাত্রনেতা বদিউল আলম।

 

সভায় জামায়াতে ইসলামী, ছাত্রশিবির, জেলা-উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের সাবেক বর্তমান দায়িত্বশীল কর্মীদের আগমনে সম্মেলনস্থল কানায় কানায় পূর্ণ হয়।

 

 

পূর্বকোণ/শামীম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট