চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

ইউএইতে নিযুক্ত রাষ্ট্রদূতের বিদায় সংবর্ধনা

ইউএই প্রতিনিধি

১৫ সেপ্টেম্বর, ২০২৪ | ১০:০৩ অপরাহ্ণ

সংযুক্ত আরব আমিরাতে (ইউএই) নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. আবু জাফরের দীর্ঘ কূটনৈতিক জীবন থেকে অবসর গ্রহণ উপলক্ষে দেশটিতে দূতাবাসের উদ্যোগে এক বিদায় সংর্ধনার আয়োজন করা হয়।

 

শনিবার (১৪ সেপ্টেম্বর) দূতাবাসের মিলনায়তনে এই সংবর্ধনা দেয়া হয়।

 

উপস্থিত ছিলেন রাষ্ট্রদূত পত্নী সালমা জাফর, দূতাবাসের মিশন উপপ্রধান মিজানুর রহমান, মিনিস্টার (লেবার) আবদুল আওয়াল, দুবাইয়ের কনসাল জেনারেল বি এম জামাল হোসেন, বাংলাদেশ সমিতি ইউএই সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন, দূতাবাসের লেবার কাউন্সিলর হাজরা সাব্বির হোসেন, দুবাই বঙ্গবন্ধু পরিষদ সভাপতি প্রকৌশলী মোহাম্মদ আবু জাফরসহ আবুধাবি দূতাবাস ও দুবাই কনস্যুলেট কর্মকর্তাবৃন্দ এবং প্রবাসী কমিউনিটি নেতৃবৃন্দ।

 

এতে রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর আবুধাবিতে রাষ্ট্রদূত হিসেবে চার বছর এবং দুবাইয়ে কন্সাল জেনারেল হিসেবে চার বছর কর্মজীবনের পথচলায় প্রবাসী কমিউনিটি নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানান।

 

তিনি বলেন, পররাষ্ট্র, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয় এবং পাট গবেষণা ইন্সটিটিউটের সাথে ৩৭ বছর দেশের স্বার্থে সরকারের সাথে থেকে কাজ করেছি, যেখানেই যে দায়িত্বে ছিলাম সর্বোচ্চ দেয়ার চেষ্টা করেছি।

 

তিনি দেশ ও মানবতার সেবার মানসিকতা নিয়ে সবাইকে কাজ করার আহবান জানান। পরে বাংলাদেশ মহিলা সমিতি আবুধাবির উদ্যোগে তাকে আরেকটি বিদায় সংবর্ধনা দেয়া হয়।

 

 

পূর্বকোণ/বাপ্পি/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট