চট্টগ্রাম মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪

কক্সবাজারে অন্তঃসত্ত্বা নারীর উপর হামলার ঘটনায় মামলা

কক্সবাজার সংবাদদাতা

১২ মার্চ, ২০২৪ | ৯:৪৪ অপরাহ্ণ

কক্সবাজার শহরের বৈদ্যঘোনা এলাকায় নালার পানি চলাচল নিয়ে কথা কাটাকাটির জের ধরে সোমবার (১১ মার্চ) বিকেলে প্রতিবেশীর হামলার শিকার হন চার মাসের অন্তঃসত্ত্বা সাইরিন জাহান ও তার মা আয়েশা বেগম।

 

এজেহার সূত্রে জানা যায়, আয়েশা বেগমের সাথে প্রতিবেশী জাহাঙ্গীর আলম, সাজ্জাদ আলম, আনোয়ার হোসেন, সায়েমসহ ১০-১২ জনের কথাকাটাকাটি হয়। পরে তারা আয়েশা বেগমকে মারধর শুরু করে। বিষয়টি দেখে মাকে বাঁচাতে এগিয়ে আসলে সাইরিন জাহানকেও মারধর করে হামলাকারীরা। একপর্যায়ে জাহাঙ্গীর তাকে তলপেটে লাথি মেরে আঘাত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

 

চিকিৎসকরা জানান, সাইরিনের অবস্থা এখনো শঙ্কামুক্ত নয়। তলপেটে জোরে কয়েকবার লাথিসহ লাঠি দিয়ে আঘাত করায় তার গর্ভপাতের ঝুঁকি দেখা দিয়েছে। তার মা আয়েশা বেগমকেও মুমূর্ষু অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

আহত সাইরিন জাহানের স্বামী আজিম নিহাদ পূর্বকোণকে বলেন, সাইরিন এখনও কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। হামলাকারীরা তার চার মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে তলপেটে জোরে কয়েকবার লাথিসহ লাঠি দিয়ে আঘাত করেছে। তিনি আরও বলেন, মাথা ও শরীরে আঘাত করায় আহত স্ত্রীর অবস্থা শঙ্কামুক্ত নয়। ঘটনার পরপরই সোমবার রাত ১১টায় সদর থানায় লিখিত এজেহার জমা দিয়েছি।

 

এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি) রকিবুজ্জামান পূর্বকোণকে বলেন, আমরা লিখিত এজাহার পেয়েছি এবং মামলাটি রুজু করা হয়েছে। এ বিষয়ে দ্রুত তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

এদিকে, গর্ভবতী নারীর উপর এমন বর্বরোচিত হামলার ঘটনায় ব্যাপক সমালোচনা ও তীব্র প্রতিক্রিয়া জানিয়েছে স্থানীয়রা। দ্রুততম সময়ে আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় শাস্তির দাবি জানিয়েছেন।

 

 

পূর্বকোণ/এরফান/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট