চট্টগ্রাম সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

কটেজ থেকে ক্যাটরিনাসহ ৩৩ জন আটক কক্সবাজারে

কক্সবাজার সংবাদদাতা

১২ ফেব্রুয়ারি, ২০২৪ | ১০:৩২ অপরাহ্ণ

কক্সবাজার লাইট হাউজ এলাকার কয়েকটি কটেজে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ৩৩ জন তরুণ-তরুণীকে আটক করেছে ট্যুরিস্ট পুলিশ। আটকদের মধ্যে রয়েছে ১২ জন পুরুষ ও ২১ জন নারী।

 

সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিওনের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ।

 

আটকরা হল- কক্সবাজার পৌরসভা ১২ নম্বর ওয়ার্ড আদর্শগ্রাম এলাকার ক্যাটরিনা, পেশকার পাড়া এলাকার রেসমি, আদর্শগ্রাম এলাকার রিতা আক্তার, চট্টগ্রাম চন্দনাইশের মো. রাসেল, চকরিয়ার মো. জাহিদ, রামুর কফিল উদ্দিন, কুতুবদিয়ার মো. মানিক, আতিকুর রহমান, লোকমান হোসেন, উখিয়ার মো. আজিজ, কুতুবদিয়ার মো. আব্দু করিম, মহেশখালীর মো. রুবেল, কুতুবদিয়ার মো. মেহেদী হাসান, চকরিয়ার মো. হাশেম মিয়া, কাউসার আক্তার রিয়া, খুরুশকুলের জান্নাত আরা, চট্টগ্রামের কলি প্রকাশ মুন্নি, রামুর শিফামনি, চট্টগ্রামের সনিয়া, কক্সবাজারের হিনা বেগম, ময়মনসিংহের শাহনাজ, রামুর রুমা আক্তার, বাঁশখালীর সাদিয়া, কক্সবাজারের ফাতেমা, কিশোরগঞ্জের শারমিন, পেকুয়ার মনি আক্তার, ঈদগাঁওয়ের শারমিন, যশোরের মিনা, টেকনাফের জুঁই মনি, সমিতি পাড়া এলাকার হাছিনা বেগম, চট্টগ্রামের জেসমিন আক্তার, আদর্শগ্রামের সুমা ও শরিয়তপুরের নুসরাত।

 

অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ জানান, রবিবার রাত সাড়ে ১১টা থেকে ভোর ৪টা পর্যন্ত হোটেল- মোটেল জোনের লাইট হাউস এলাকার কয়েকটি কটেজ ও আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৩৩ জনকে আটক করা হয়েছে। একটি দালাল চক্র বিভিন্ন কৌশলে পর্যটকদের কটেজ জোনের বিভিন্ন রুমে নিয়ে যায়। পরে অসামাজিক কার্যকলাপে জড়িত নারীদের দিয়ে ভিডিও করে তাদের ব্ল্যাকমেইল করে সর্বস্ব লুটে নেয়। আটকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

 

পূর্বকোণ/আরাফাত/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট