চট্টগ্রাম সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

উখিয়ায় ফের লাশ উদ্ধার

উখিয়া সংবাদদাতা

১১ ফেব্রুয়ারি, ২০২৪ | ৯:৪৩ অপরাহ্ণ

কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের সীমান্তবর্তী বালুখালী খাল থেকে একটি ভাসমান লাশ (পুরুষ) উদ্ধার করেছে পুলিশ।

 

রবিবার (১১ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে উখিয়া থানা পুলিশ স্থানীয়দের দেওয়া তথ্যের ভিক্তিতে লাশটি উদ্ধার করে। লাশের মাথায় হেলমেট ও হাতে গ্লাভস পরা রয়েছে।

 

প্রত্যক্ষদর্শী সিএনজিচালিত অটোরিকশা চালক কামাল উদ্দিন বলেন, দুপুরে জোয়ারের পানিতে লাশটি ভেসে আসে। এটি নাফ নদী হয়ে উখিয়া কাস্টমস সংলগ্ন বালুখালী খালে ভাসতে থাকে। লাশ দেখতে শত শত জনতা ভিড় করে সেখানে।

 

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন বলেন, নাফ নদীর সাথে সংযোগ থাকা বালুখালী খালে জোয়ারের পানিতে লাশ ভেসে আসতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ সেখান থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। তবে লাশের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। শনাক্তের চেষ্টা চলছে।

 

তিনি বলেন, উদ্ধার লাশের মাথায় হেলমেট, হাতে গ্লাভস রয়েছে। লাশটি ফুলে গেছে। কয়েকদিন আগে নিহত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

 

এর আগে, শনিবার উখিয়ার সীমান্ত এলাকার রহমতের বিল থেকে অজ্ঞাতপরিচয় আরও একটি লাশ উদ্ধার করে পুলিশ। ওই লাশেরও পরিচয় এখনো শনাক্ত হয়নি।

 

 

পূর্বকোণ/মানিক/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট