চট্টগ্রাম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

সন্তানকে গাড়িচাপায় মারল স্বয়ং পিতা, স্ত্রী হাসপাতালে

উখিয়া সংবাদদাতা

২১ জানুয়ারি, ২০২৪ | ১০:৫৮ অপরাহ্ণ

পারিবারিক কলহের জেরে ১৮ মাস বয়সী শিশু সন্তানসহ স্ত্রীকে গাড়িচাপা দিয়েছে আবুল হোছন নামে এক পিতা। মো. শামীম নামে সন্তানটি মারা গেলেও তার স্ত্রী তসলিমা কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন।

 

রবিবার (২১ জানুয়ারি) সকাল ৮টার দিকে কক্সবাজার-টেকনাফ সড়কের কুতুপালং এলাকায় এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

 

সকাল থেকে যোগাযোগমাধ্যম ফেসবুকে ভিডিও ফুটেছে দেখা গেছে, একটি ডাম্পার গাড়ি দাঁড়িয়ে আছে। ঘাতক আবুল হোছনের সাথে তার স্ত্রী তসলিমা সন্তানকে কোলে নিয়ে কথা বলতে যায়। ডাম্পার গাড়ির সামনে যেতেই আবুল হোছন এটি দ্রুতগতিতে চালিয়ে স্ত্রী-সন্তানকে চাপা দিয়ে গাড়ি ফেলে পালিয়ে যায়।

 

উখিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার সাফায়েত হোসেন শিশুটিকে মৃত ঘোষণা করেন। মা তসলিমাকে আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। গাড়িটি জব্দ করা গেলেও ঘাতক পালিয়ে যাওয়ায় তাকে গ্রেপ্তার করা যায়নি।

 

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক আবুল হোছনকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

 

 

পূর্বকোণ/মানিক/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট