চট্টগ্রাম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

মাহলুমা সংযোগ খালে পাকা সেতু নির্মাণের দাবি উত্তর মাদার্শাবাসীর

খোরশেদ আলম শিমুল, হাটহাজারী

১৮ জানুয়ারি, ২০২৪ | ৭:২৮ অপরাহ্ণ

উপজেলার উত্তর মাদার্শা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের চাঁদার বাপের বাড়ি সংলগ্ন মাহলুমা সংযোগ খালে পাকা সেতু নির্মাণের দাবি জানিয়েছে স্থানীয়রা।

খালের দুই পাড়ের মানুষের পারাপারে আপাতত বাঁশের সাঁকো থাকলেও এ সাঁকো দিয়ে প্রসূতি নারীসহ স্কুল-মাদ্রাসার শিক্ষার্থীদের পারাপার ঝুঁকিপূর্ণ বিধায় এ স্থানে একটি পাকা সেতু নির্মাণের দাবি জানিয়ে আসছে স্থানীয়রা দীর্ঘদিন ধরে।

চাঁদার বাপের বাড়ি এলাকার কৃষক কামাল মিয়া বলেন, এ ভোগান্তি (সাঁকো পারাপারে) কেউ দেখতে আসেন না। ভোগান্তি কবে যে শেষ হবে! এ সাঁকো পার হতে গিয়ে কত লোক যে খালে পড়ে গিয়ে আহত হয়েছে, তার পরেও পাকা সেতু নির্মাণে কোনো কাজ হয় না। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, যেখানে সেতুর প্রয়োজন না, সেখানে সেতু হয়ে যাচ্ছে; কিন্তু যেখানে প্রয়োজন সেখানে সেতু হচ্ছে না। স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিদের কাছে বারবার আবেদন করা হলেও বাঁশের সাঁকোর জায়গায় একটি পাকা সেতু নির্মাণ করা হয়নি। তাই তিনি এ ব্যাপারে সংবাদপত্রের মাধ্যমে দ্রুত সেতু নির্মাণের জন্য স্থানীয় এমপি ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদের সুদৃষ্টি কামনা করেছেন।

উত্তর মাদার্শা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ শাহেদুল আলম এ ব্যাপারে জানান, বাঁশের সাঁকোটির স্থানে পাকা সেতু নির্মাণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হবে।

পূর্বকোণ/সাফা

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট