চট্টগ্রাম শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

সীতাকুণ্ডে পিকআপে আগুন

সীতাকুণ্ড সংবাদদাতা

৬ জানুয়ারি, ২০২৪ | ১১:৩৪ পূর্বাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি পিকআপভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে পিকআপভ্যানে থাকা পণ্য পুড়ে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

 

শনিবার (৬ জানুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে পৌরসভাধীন মহাসড়কের ঢালীপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

 

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শনিবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফকিরহাট ঢালীপাড়া এলাকায় একটি পণ্যবাহী পিকআপভ্যানের গতিরোধ করে তাতে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে সীতাকুণ্ড ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে এক ঘন্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়।

 

সীতাকুণ্ড ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার নুরুল আলম দুলাল জানান, ভোর সাড়ে পাঁচটার দিকে দুষ্কৃতিকারীরা পিকআপভ্যানটিতে আগুন লাগালে খবর পেয়ে আমরা এক ঘণ্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হই। তবে পিকআপভ্যানে থাকা পণ্য ভর্তি ড্রাম পুড়ে গেছে।

 

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাকিম বিষয়টি নিশ্চিত করে বলেন, বাসে আগুনের খবর পেয়ে সীতাকুণ্ড থানা-পুলিশের একটি টহল দল ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে ছুটে যান। প্রায় আধ ঘণ্টার প্রচেষ্টায় ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নেভাতে সক্ষম হন। কিন্তু তার আগেই পিকআপভ্যান ও ভ্যানের ভেতরে থাকা প্লাস্টিকের ড্রামগুলি পুড়ে যায়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট