চট্টগ্রাম শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

কক্সবাজার-১ আসন

কল্যাণ পার্টির সৈয়দ মুহাম্মদ ইবরাহিমকে আওয়ামী লীগের সমর্থন

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

২৩ ডিসেম্বর, ২০২৩ | ১১:৫০ অপরাহ্ণ

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিমকে সমর্থন দিয়েছে আওয়ামী লীগ।

 

আজ শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় চকরিয়া আবাসিক মহিলা কলেজে আয়োজিত মতবিনিময় সভায় এই সমর্থন দেওয়া হয়। কক্সবাজার জেলা আওয়ামী লীগ এই মতবিনিময় সভার আয়োজন করে।

 

তবে মতবিনিময় সভায় চকরিয়া উপজেলা, চকরিয়া পৌরসভা, পেকুয়া উপজেলা ও মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকদের কেউ উপস্থিত ছিলেন না।

 

এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমেদ। ঋণখেলাপীর অভিযোগে তাঁর মনোনয়ন বাতিল হয়। মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হন বর্তমান সংসদ সদস্য জাফর আলম। তিনি ট্রাক প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। ঈগল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন তাঁর ছেলে তানভীর আহমেদ সিদ্দিকী তুহিন।

 

চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী। সভায় উপস্থিত থেকে বক্তব্য দেন কল্যাণ পার্টির চেয়ারম্যান ও হাত ঘড়ি প্রতীকের প্রার্থী সৈয়দ মুহাম্মদ ইবরাহিম।

 

সভায় কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী বলেন, কক্সবাজার-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী করা হয়েছিল সালাহউদ্দিন আহমেদকে। কিন্তু তাঁর প্রার্থিতা বাতিল হয়ে যাওয়ায় বর্তমানে এখানে আওয়ামী লীগের কোনো প্রার্থী নেই। কেন্দ্রীয় আওয়ামী লীগ ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্দেশনা হচ্ছে সৈয়দ মুহাম্মদ ইবরাহিমকে সমর্থন দিতে হবে। আমি চকরিয়া উপজেলা, চকরিয়া পৌরসভা, পেকুয়া উপজেলা ও মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের দলের অবস্থান ও নির্দেশনার কথা জানাতে এসেছি। আমরা আজ থেকে সৈয়দ মুহাম্মদ ইবরাহিমের জন্য কাজ করব। তাঁকে জিতিয়ে আনতে সর্বোচ্চ চেষ্টা করব।

 

সভায় সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বলেন, নিরাপদ চকরিয়া-পেকুয়া গড়তে আমার সংগ্রাম অব্যাহত থাকবে। এজন্য হাত ঘড়ি মার্কায় ভোট দিয়ে আমাকে জয়ী করতে হবে।

 

সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য এটিএম জিয়া উদ্দিন চৌধুরী, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য এসএম গিয়াস উদ্দিন, আমিনুর রশিদ দুলাল, মিজানুর রহমান, জিএম আবুল কাশেম, পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিমুল হক, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক একেএম গিয়াসউদ্দিন, চিরিংগা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জসিম উদ্দিন, বদরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরে হোছাইন আরিফ, বমুবিলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনজুরুল কাদের, বিএমচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর আলম, ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল আমিন ও চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী।

 

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট