চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

সালিশি বৈঠকে বৃদ্ধকে ‘ইট ছুড়ে হত্যা’ টেকনাফে

টেকনাফ সংবাদদাতা

৯ ডিসেম্বর, ২০২৩ | ৫:৪৭ অপরাহ্ণ

টেকনাফে চলাচলের রাস্তা নিয়ে বিরোধের জের ধরে এক সালিশি বৈঠকে ইট ছুড়ে এক বৃদ্ধকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে জেঠাতো ভাইয়ের বিরুদ্ধে।

 

নিহত বৃদ্ধ হলেন- টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড নয়াপাড়ার হোসন আলীর ছেলে আব্দুস সালাম (৭০)।

 

শনিবার (৯ ডিসেম্বর) সকালে টেকনাফের হোয়াইক্যং ৫ নম্বর ওয়ার্ড নয়াপাড়া এলাকায় ভিকটিমের বসতঘরের উঠানে এ ঘটনা ঘটে।

 

নিহতের ছোট ভাই নুরুল ইসলাম বলেন, বাড়ির পাশে চলাচলের রাস্তা নিয়ে আমার ভাই নিহত আব্দুস সালাম ও জেঠাতো ভাই আব্দুস শুক্কুরের মধ্যেই বিরোধ চলছিল। এ বিরোধ নিষ্পত্তি’র জন্য স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ শনিবার সকালে আমার ভাইয়ের বসতঘরের উঠানে একটি বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময় আব্দুস শুক্কুর ও তার ছেলে আব্দুল্লাহসহ কয়েজন মিলে সালিশ চলাকালীন সময় তাকে ইট ছুড়ে মারে। এক পর্যায়ে আব্দুস সালামের মাথায় ইট পড়লে সে ঘটনাস্থলে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, চলাচলের রাস্তা নিয়ে বিরোধের জের ধরে নয়াপাড়া এলাকায় হত্যাকাণ্ডটি ঘটেছে। টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আসামিরা পলাতক থাকায় কাউকে আটক করা যায়নি। তবে তাদের আটকে অভিযান পরিচালনা করা হচ্ছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট