চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

রাউজানে অস্ত্রসহ ১৪ ডাকাত গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা, রাউজান

১ ডিসেম্বর, ২০২৩ | ৫:৩৫ অপরাহ্ণ

চট্টগ্রামের রাউজানে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১ ডিসেম্বর) দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

দুপুরে সাংবাদিক সম্মেলন করে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন এবং সেকন্ড অফিসার অজয় দেবশীল বলেন, গত বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে উরকিরচর ইউনিয়নের হারপাড়া গ্রামের শেখ আলী স-মিলের সামনের রাস্তার উপর থেকে এসব ডাকাতকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি ধারালো টিপ ছোরা, একটি রাম দা, একটি কিরিচ, দুটি ধামা দা এবং ডাকাতির কাজে ব্যবহৃত হাইয়েস গাড়ি জব্দ করা হয়। তারা মূলত স্থানীয় একটি ব্যাংক থেকে টাকা নিয়ে বের হওয়া গ্রাহকের টাকা ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছিল বলে জানা গেছে।

গ্রেপ্তারকৃতরা হল- পটিয়ার মো. সোহেল (২৫), মোসলিম উদ্দিন খাঁন (২৫), মো. আলী প্রকাশ হায়দার আলী (৩২), মো. মোরশেদ (২৫), মো. শওকত আলম (২১), হাটহাজারীর মো. তারেক (২২), পটিয়ার মো. মহিউদ্দিন (২৪), মো. আবু ছিদ্দিক (৩৬), মো. ইমন (২২), মো. আল কাদের শরীফ (২১), শহিদুল ইসলাম সাকিব (২৩), সাইফুল ইসলাম সাকিব (২১), সজিবুর রহমান খাঁন (২০) ও আনোয়ারার মো. সোহেল (২৪)। এদের মধ্যে সোহেল, হায়দার আলী, মহিউদ্দিন, আবু ছিদ্দিক, শহিদুল ইসলাম সাকিব, সোহেল-২’র বিরুদ্ধে আনোয়ারা, পটিয়া ও কর্ণফুলী থানায় মামলা রয়েছে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট