চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

হাটহাজারী প্রেস ক্লাবের সভাপতি কেশব বড়ুয়া, সম্পাদক মনসুর আলী,

হাটহাজারী সংবাদদাতা

২০ নভেম্বর, ২০২৩ | ২:০০ অপরাহ্ণ

চট্টগ্রামের হাটহাজারী প্রেস ক্লাবের বিগত কমিটির মেয়াদোত্তীর্ণ হওয়ায় আগামী দুই বছরের (২০২৪-২০২৫) জন্য নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

 

সোমবার (২০ নভেম্বর) সকালে হাটহাজারী পৌরসভা সদরের উপজেলা পরিষদ মার্কেটের দ্বিতীয় তলায় সংগঠনের স্থায়ী কার্যালয়ে এই কমিটি ঘোষণা করা হয়।

 

এরমধ্যে গত শনিবার (১৮ নভেম্বর) সংগঠনের স্থায়ী কার্যালয়ে এক সাধারণ সভা প্রেসক্লাবের সভাপতি কেশব কুমার বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে বিগত কমিটি ভেঙে দিয়ে দুই বছরের জন্য ১১ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠিত হয়।

 

এতে কেশব কুমার বড়ুয়াকে সভাপতি, বীর মুক্তিযোদ্ধা দিদারুল আলম দুলালকে সিনিয়র সহ-সভাপতি, মোহাম্মদ হোসেনকে সহ-সভাপতি, এইচ এম মনসুর আলীকে সাধারণ সম্পাদক, খোরশেদ আলম শিমুলকে সহ সাধারণ সম্পাদক, মো. আবু তালেবকে সাংগঠনিক সম্পাদক, আজিজুল ইসলামকে অর্থ সম্পাদক, মো. আলাউদ্দীনকে দপ্তর সম্পাদক, মোহাম্মদ নাজিমকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, শিমুল মহাজন ও আসলাম পারভেজকে নির্বাহী সদস্য করা হয়েছে।

 

এর আগে সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে তিনজন নতুন সদস্যকে প্রেস ক্লাবের প্রাথমিক সদস্য পদ দেয়া হয়েছে। তারা হলেন- মো. পারভেজ, গিয়াস উদ্দিন ও কুতুব উদ্দিন।

 

সাধারণ সভায় বক্তারা গণমাধ্যমকর্মীদের কল্যাণে প্রেস ক্লাবের সদস্যদের সমসাময়িক বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করেন। এছাড়া জনগণের কল্যাণে নিবেদিত সাংবাদিকতার প্রত্যয় নিয়ে এগিয়ে যাওয়া এই প্রেস ক্লাবের একতা এবং ঐতিহ্যকে সমন্বিত রাখার অঙ্গীকার ব্যক্ত করেন। পাশাপাশি সভায় প্রেস ক্লাবের উন্নয়নের জন্য একাধিক সিদ্ধান্ত গৃহীত হয়।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট