চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

কাপ্তাইয়ে প্রতিবেশিকে কুপিয়ে হত্যা, ৫ বছর পর আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

১৫ অক্টোবর, ২০২৩ | ৩:২১ অপরাহ্ণ

রাঙামাটির কাপ্তাইয়ে আলোচিত মান্নান হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি শওকত হোসেনকে (৩২) গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। গ্রেপ্তার শওকত হোসেন মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার বাঘাইকান্দির মো. ইব্রাহিমের ছেলে।

 

শনিবার (১৪ অক্টোবর) সীতাকুণ্ডের ভাটিয়ারি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার। তিনি বলেন, শওকত ও তার প্রতিবেশি মান্নানের সাথে জমি সংক্রান্ত বিষয়ে বিরোধ ছিল। ২০১৮ সালের এপ্রিলে শওকত মান্নানের সাথে ঝগড়ার এক পর্যায়ের মারামারিতে লিপ্ত হয়। এসময় শওকত তার সহযোগীরাসহ মান্নানকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা মান্নানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শওকত ও তার সহযোগীদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের হয়। মামলা দায়েরের পর পুলিশ আসামিদের বিরুদ্ধে চার্জশিট জমা দেয় আদালতে। চার্জশিটের ভিত্তিতে আদালত আসামি শওকতের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

 

তিনি আরও বলেন, এ মামলার আসামি শওকত ভাটিয়ারিতে অবস্থান করছে; এমন তথ্যের ভিত্তিতে গতকাল শনিবার অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। শওকত কাপ্তাই থানার একটি মামলায় এক বছরের বিনাশ্রম কারাদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট