চট্টগ্রাম সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

উখিয়ায় মাদক ও অস্ত্র মামলার পরোয়ানাভুক্ত ২ আসামি গ্রেপ্তার

উখিয়া সংবাদদাতা

২২ আগস্ট, ২০২৩ | ৭:৫২ অপরাহ্ণ

কক্সবাজার উখিয়ার পালংখালী এলাকায় পৃথক অভিযান চালিয়ে মাদক ও অস্ত্র মামলার পরোয়ানাভুক্ত ২ জন আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫।

 

গ্রেপ্তাররা হল, উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আঞ্জুমানপাড়ার আব্দুল সবুর প্রকাশ ওলামিয়ার ছেলে সাইদুল বাশার প্রকাশ সিসি ছদু (৩৬) ও ৬ নম্বর ওয়ার্ডের মোছার খোলা এলাকার বেসারত আলীর ছেলে আব্দুল্লাহ (৩৯)।

 

সোমবার বিকাল ৫ টা ও দুপুর ১টার দিকে তাদের গ্রেপ্তার করে। মঙ্গলবার (২২ আগস্ট) কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (ল’ অ্যান্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

 

তিনি জানান, পালংখালী এলাকায় বিশেষ অভিযান চালিয়ে মাদক মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি সাইদুল বাশার প্রকাশ সিসি ছদুকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার এড়াতে তিনি বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিল। তার নামে উখিয়া থানায় মামলা রয়েছে।

 

অপর অভিযানে অস্ত্র মামলার পরোয়ানাভুক্ত আসামি আব্দুল্লাহকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে উখিয়া থানায় মামলা নং-৫৮(৩)২১, ১৮৭৮ সনের অস্ত্র আইন এর ১৯(এফ) ধারায় মামলা রয়েছে।

 

তিনি আরও জানান, আসামিদের পূর্বের মামলা মোতাবেক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

 

পূর্বকোণ/মানিক/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট