চট্টগ্রাম সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

রং নম্বরে পরিচয়

ইয়াবা-মদ খাইয়ে অচেতন করে ধর্ষণ, সেই রনি ধরা

নিজস্ব প্রতিবেদক

১৬ আগস্ট, ২০২৩ | ১:২৭ অপরাহ্ণ

চট্টগ্রামের মিরসরাইয়ে অপহরণের পর গণধর্ষণ এবং ভিডিওচিত্র ধারণের মামলার মূল আসামি মো. নূর আলম ওরফে রনিকে (২৮) গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার নূর আলম ফেনীর পরশুরাম থানার দক্ষিণ গুথুমা এলাকার মো. শাহাব উদ্দীনের ছেলে।

মঙ্গলবার (১৫ আগস্ট) ঢাকা মহানগরীর দক্ষিণখান থানাধীন আজমপুর গুনবর মুন্সী স্বরণী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, ভুল নম্বরের সূত্রে ধরে ফেনীর সাগর নামে এক যুবকের সাথে মিরসরাইয়ের এক ভুক্তভোগীর পরিচয় হয়। পরিচয়ের পর তাদের মধ্যে কথাবার্তা বাড়তে থাকে। এক পর্যায়ে ওই যুবক ভিকটিমকে বিয়ের প্রস্তাব দেয়। গত ২৩ জুলাই ওই যুবক ভিকটিমের বাড়ির সামনে গিয়ে তার সাথে দেখা করতে চায়। ভিকটিম বাড়ি থেকে বের হলে সাগর তাকে জোর করে সিএনজিচালিত অটোরিক্সায় তুলে ফেনীতে নিয়ে একটি ভবনের কক্ষে আটকে রাখে। রাতে সাগর ও তার বন্ধুরা তাকে হত্যার হুমকি দিয়ে ইয়াবার ও মদ খেতে বাধ্য করে। খাওয়ার পর অচেতন হয়ে পড়লে রাতভর তাকে পালাক্রমে ধর্ষণ করে এবং ধর্ষণের ভিডিও ধারণ করে রাখে। পরদিন সকালে তার জ্ঞান ফিরলে তাকে সেসব ভিডিও দেখিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমের ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়া হয়। ভয়ে ভিকটিম নিজেই বাড়ি চলে যায়। বাড়ি যাওয়ার পর সে অসুস্থ হয়ে পড়ে। পরে সুস্থ হয়ে এক সপ্তাহ পর নুর আলম ওরফে রনি (২৮), সাগর (২৩), রিপন (২৫), আরিফ (২৪) এবং সাকিব মুন্সী (২৫)’র বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করে। আদালত পরশুরাম থানার ওসিকে তদন্তের এবং মামলা রেকর্ডের নির্দেশ দেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, ঘটনাটি ব্যাপক আলোচিত হলে আসামিদের ধরতে গোয়েন্দা নজরদারি করা হয়। এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি- মামলার আসামি নূর আলম ঢাকার ক্ষিণখান থানাধীন আজমপুর গুনবর মুন্সী স্বরণী এলাকায় ছদ্মবেশে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে গতকাল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট