চট্টগ্রাম মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

সীতাকুণ্ডে পরিত্যক্ত তেলের ডিপো থেকে মরদেহ উদ্ধার, আটক ১

নিজস্ব প্রতিবেদক

২০ জুলাই, ২০২৩ | ২:৫০ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডের সলিমপুরের একটি পরিত্যক্ত তেলের ডিপো থেকে বৈদ্যুতিক তার প্যাঁচানো অবস্থায় মো. নুরুন নবী (৫২) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

 

নুরুন নবী ফেনীর সোনাগাজী উপজেলার বক্তামুন্সি সমাপুর গ্রামের বজলুল রহমানের ছেলে।

 

বৃহস্পতিবার (২০ জুলাই) সকাল ৯টার দিকে সাঙ্গু-অক্সিজেন সড়ক এলাকায় পোড়া তেলের ডিপো থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) মর্গে পাঠানো হয়েছে।

 

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, নুরুন নবী ওই এলাকায় তেলের ডিপোতে চাকরি করতো। এটি মহসিনের ডিপো বলে পরিচিত। চারপাশে মূলত টিন দিয়ে ঘেরা। এর ভেতরে এক রুম বিশিষ্ট টিনের এক চালা ঘর রয়েছে। ঘরের এক পাশে আগে আগে তেল রিফাইন করা হতো। অন্য পাশে দুটো অটোরিকশা চার্জ দেয়া হতো। অটোরিকশা দুটি আশেপাশের লোকের কাছে বিক্রি করা হয়েছে।

 

তিনি আরও বলেন, যেখান থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে সেটি আসলে পরিত্যক্ত তেলের ডিপো। আগে কোন এক সময় সে ওখানে চাকরি করতো। ওই জায়গায় হয়তো কয়েকজন মিলে মদ খায়, আড্ডা দেয়। সেখানে গলায় তার প্যাঁচানো অবস্থায় তার মরদেহ পাওয়া গেছে। তার শরীরে কোন কাপড় ছিল না। মাথায় কিছুটা রক্তের দাগ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট