চট্টগ্রাম বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

হিরো আলমকে মারধরের ঘটনায় মামলা, গ্রেপ্তার ৭

অনলাইন ডেস্ক

১৮ জুলাই, ২০২৩ | ৫:৪১ অপরাহ্ণ

ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে মারধরের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

 

আজ মঙ্গলবার (১৮ জুলাই) দুপুর ১২টা ৪০ মিনিটে তাঁর ব্যক্তিগত সহকারী মো. সুজন রহমান শুভ বনানী থানায় হত্যাচেষ্টার মামলা দায়ের করেন।

 

মামলায় অভিযোগ করা হয়, গত ১৭ জুলাই ঢাকা ১৭ আসনের সংসদ নির্বাচন চলাকালে সংসদ সদস্য প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করছিলেন। বেলা পৌনে ৪টার সময় বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র পরিদর্শন শেষে বের হওয়ার সময় ১৫ থেকে ২০ জন বিবাদী বেআইনিভাবে দলবদ্ধ হয়ে হিরো আলমকে বিভিন্ন গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে হিরো আলমের ওপর আক্রমণ চালায় তারা। তাকে কিল-ঘুষি মারতে থাকে।

 

হত্যার উদ্দেশ্যে মারধর করায় হিরো আলমের শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। একপর্যায়ে একজন হিরো আলমের শার্টের কলার চেপে ধরে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। একজন তলপেটে লাথি মারে। এ সময় হিরো আলমের ব্যক্তিগত সহকারী ও মামলার বাদী এবং অপর ব্যক্তিগত সহকারী পরাণ সরকার রাজীব, খন্দকার রনি ও আলামিনকেও মারপিট করে নীলা ফুলা জখম করে। পরে তারা সেখান থেকে দৌড়ে রক্ষা পান।

 

এদিকে ওই ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে ৭ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার ৭ জন হল- কাজী (২৮), বিল্লাল হোসেন (৩১), মাহমুদ হাসান মেহেদী (২৭), জাহিদ খান (২৭), আশিক সরকার (২৭), হৃদয় শেখ (২৪) ও সোহেল মোল্লা (২৫)।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট