চট্টগ্রাম বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

রাঙ্গুনিয়ায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে মাদ্রাসাশিক্ষকসহ আহত ৩

রাঙ্গুনিয়া সংবাদদাতা

১৩ জুলাই, ২০২৩ | ৭:২৯ অপরাহ্ণ

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে মাদ্রাসার শিক্ষকসহ তিনজন গুরুতর আহত হয়েছেন।

 

বৃহস্পতিবার (১৩ জুলাই) সকাল ১০টায় চট্টগ্রাম-কাপ্তাই সড়কের ভোবানি মিল গেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

 

আহতরা হলেন- পোমরা জামেয়া-এ-নঈমীয়া তৈয়্যবিয়া ফাজিল মাদ্রাসার আরবি প্রভাষক ও লালানগর ইউনিয়নের আবুল হোসেনের ছেলে আলতাফ হোসাইন (৫১), পশ্চিম রাউজান বড়ুয়া পাড়ার লিটন বড়ুয়ার ছেলে উজ্জ্বল বড়ুয়া (৫০) ও পৌরসভার দক্ষিণ ঘাটচেক এলাকার মো. আইয়ুবের ছেলে মো. আরফাত (২০)। তারা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

 

প্রত্যক্ষদর্শী মো. নঈম উদ্দিন জানান, চট্টগ্রাম শহরগামী একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে দ্রুতগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা দুইযাত্রী ও চালক গুরুতর আহত হলে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা।

 

রাঙ্গুনিয়া উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত ডা. মো. রবিউল হোসেন বলেন, আহত তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মাথা, পাসহ শরীরে গুরুতর জখম হয়েছে।

 

রাঙ্গুনিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. মাইনুদ্দিন বলেন, ঘটনাস্থলে গিয়ে গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এই ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ পদক্ষেপ নেয়া হচ্ছে।’

 

গতকাল রাত ১১টার দিকেও পোমরা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র মো. ফয়সাল (১৩) নামে এক শিক্ষার্থী মায়ের সাথে বোনের বিয়ের বাজার শেষে ফেরার পথে ট্রাক-অটোরিকশা সংষর্ষে প্রাণ হারায়।

 

সম্প্রতি কাপ্তাই সড়কে দুর্ঘটনা বেড়েই চলেছে। প্রতিদিন সড়কটির কোন না কোন স্পটে দুর্ঘটনা লেগেই রয়েছে। ঝুঁকিপূর্ণ বাক, অদক্ষ চালক, ফিটনেস ও লাইসেন্সবিহীন যানববাহন, ফুটপাত দখলসহ নানা কারণে এসব দুর্ঘটনা ঘটে চলেছে বলে মনে করছেন স্থানীয়রা।

 

পূর্বকোণ/জিগার/জেইউ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট