চট্টগ্রাম বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪

চাকরির খোঁজে ঢাকায় গিয়ে খুন হলো পটিয়ার যুবক

নিজস্ব প্রতিবেদক

১১ জুলাই, ২০২৩ | ৪:৪৬ অপরাহ্ণ

চাকরির খোঁজে চট্টগ্রামের পটিয়া থেকে ঢাকায় গিয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. রোহান (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার ছোট ভাই মো. রিপন (২১)।

 

মঙ্গলবার (১১ জুলাই) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের কাচঁপুর ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত রোহান ও আহত রিপন পটিয়া পৌর সদরের ৬ নম্বর ওয়ার্ডের দক্ষিণঘাটা এলাকার হোসেন মিয়ার ছেলে। মাইফুলা কবির কারিগরি স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার মাধ্যমিক পরীক্ষা দিয়েছেন রোহান।

 

তাদের হাসপাতালে নিয়ে আসা প্রতিবেশী গোলাম মোস্তফা জানান, চাকরি সূত্রে তিনি নারায়ণগঞ্জ থাকেন। তারা সম্প্রতি চাকরির জন্য আমার কাছে ফোন করেছিল। আমি তাদের চাকরি ব্যবস্থা করে দেওয়ার কথা বলেছিলাম। গতকাল রাতে তারা চট্টগ্রাম থেকে শ্যামলী পরিবহনের বাসে ঢাকার উদ্দেশে রওয়ানা দেয়। আজ মঙ্গলবার ভোরে তাদের রিসিভ করার কথা ছিল তার। ফজরের সময় কাঁচপুর নেমে দুই ভাই তাকে ফোন দেন। তখন তিনি বাসা থেকে বের হয়ে কাঁচপুর গিয়ে তাদের দেখতে পান নি। তাদের নম্বরে কল দিলে চিৎকার শুনতে পান। এ সময় ব্রিজ পার হয়ে আসার সময় এক লোক জানান, ব্রিজের ওপর দুইটা ছেলে পড়ে আছে। বিষয়টি পাশেই থাকা পুলিশের টহল টিমকে জানালে তাদের সহযোগিতায় ব্রিজের ওপর দুই ভাইকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। রোহানের পেটে ও রিপনের বুকে ছুরিকাঘাতের চিহ্ন দেখা গেছে। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রোহানের মৃত্যু হয়। এরপরও মেডিকেলে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক রোহানকে মৃত ঘোষণা করেন। আহত রিপনকে মেডিকেলের আইসিউতে ভর্তি করা হয়েছে। নিহতের মরদেহ ঢাকা মেডিকেলের মর্গে রাখা হয়েছে।

 

ইতিমধ্যে বিষয়টি জানার পর নিহতের পরিবার ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন।

 

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, রোহানের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আহত রিপনের অস্ত্রোপচার চলছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট