চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

আওয়ামী লীগ নেতার ভয়ে বাড়িছাড়া

এবার মামলার আসামি গৃহবধূ ফেরদৌস!

এনায়েত হোসেন মিঠু

২৬ জুন, ২০২৩ | ১২:২৩ অপরাহ্ণ

মিরসরাইয়ে দুই ভাসুর ও ভাসুর ছেলের নির্মম নির্যাতনের শিকার গৃহবধূ জান্নাতুল ফেরদৌসের বিরুদ্ধে এবার মামলা দায়ের করলেন আওয়ামী লীগ নেতা (ভাসুর) মো. তায়েফ উদ্দীনের স্ত্রী বিবি মরিয়ম। গত ১৪ জুন চট্টগ্রাম জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ১ এ মামলাটি দায়ের করা হয়।

 

অবশ্য এর আগে একই ঘটনায় গত ১১ জুন তায়েফসহ তিনজনকে আসামি করে একই আদালতে একটি মামলা দায়ের করেন গৃহবধূ ফেরদৌস। যেটি এফআইআর হিসেবে গণ্য করে আদালত।

 

গৃহবধূ জান্নাতুল ফেরদৌস জানান, নির্যাতনের শিকার হওয়ার পর তিনি আদালতে মামলা দায়ের করেন। ওই মামলা আদালত এফআইআর হিসেবে গণ্য করে। আমার দুই ভাসুর এবং ভাসুর ছেলে গত ২০ জুন উচ্চ আদালত থেকে জামিন নিয়ে আমি এবং আমার পরিবারকে উপর্যুপরি হুমকি-ধমকি দিচ্ছে। গত শনিবার জানতে পারি আমার ভাসুর তায়েফের স্ত্রী বিবি মরিয়ম বাদী হয়ে একই আদালতে হামলা, শ্লীলতাহানি ও গলায় থাকা সোনার চেইন লুটের অভিযোগে মামলা দায়ের করেছেন। এতে আমি, ভাই শাহাদাত হোসেন ও বৃদ্ধ বাবা নুরুল আবছারকে আসামি করা হয়েছে।

 

এ বিষয়ে বিবি মরিয়মের স্বামী আওয়ামী লীগ নেতা তায়েফ উদ্দিন বলেন, ঘটনাস্থলে ফেরদৌসের ভাই-বাবা ছিলো কি ছিলো না এটা আদালতের ব্যাপার। গৃহবধূ ফেরদৌস ও তার পরিবারকে হুমকি বাড়ি থেকে উচ্ছেদের বিষয় অস্বীকার করেন তায়েফ।

 

প্রসঙ্গত, মিরসরাই পশ্চিম জোয়ার গ্রামের প্রবাসী মাহতাব উদ্দিনের স্ত্রী জান্নাতুল ফেরদৌসের ওপর গত ৪ জুন দুই ভাসুর ও ভাসুর ছেলে অমানবিক নির্যাতন চালায়।

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট