চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

কক্সবাজারে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

কক্সবাজার সংবাদদাতা

২৩ জুন, ২০২৩ | ৯:২২ অপরাহ্ণ

কক্সবাজার সদর উপজেলার খুরুশকুলে চালককে ছুরিকাঘাতে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আজ শুক্রবার (২৩ জুন) সকালে আব্দুল আজিজ (২২) নামে এক চালকের লাশ উদ্ধার করে পুলিশ।

 

পরে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপালের মর্গে পাঠানো হয়। সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাজমুল হক বিষয়টি নিশ্চিত করেন।

 

নিহত আব্দুল আজিজ ওই উপজেলার পাহাড়তলী এলাকার মৃত কেফায়েত উল্লার ছেলে।

 

পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার বিকেলে টমটম নিয়ে বাসা থেকে বের হয় আজিজ। প্রতিদিন রাত ১০টায় বাড়ি ফিরলেও সেদিন ফিরেননি। ফোন দিলেও মোবাইলটি বন্ধ পাওয়া যায়। সারারাত বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও কোনো খোঁজ পাওয়া যায়নি। আজ শুক্রবার সকালে লাশ পড়ে থাকার খবর দেয় পুলিশ।

 

পুলিশ জানায়, শুক্রবার সকালে খুরুশকুল আশ্রয়ণ প্রকল্পের পাশে বশির পাড়া বিলে ছুরিকাঘাতে রক্তাক্ত অবস্থায় লাশ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। তার পকেটে থাকা মোবাইল উদ্ধার করে পরিচয় শনাক্ত করা হয়েছে। তবে ইজিবাইকটি পাওয়া যায়নি।

 

কক্সবাজার সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাজমুল হক বলেন, ধারণা করা হচ্ছে ইজিবাইক ছিনিয়ে নিতেই এ ঘটনা ঘটেছে। ছুরিকাঘাত করে তাকে হত্যা করা হয়েছে। জড়িতদের শনাক্তে কাজ চলছে।

 

পূর্বকোণ/আরাফাত/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট