চট্টগ্রাম বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৭ অক্টোবর, ২০১৯ | ২:০৭ পূর্বাহ্ণ

রাশি ফল ২৭ অক্টোবর, রবিবার

মেষ : গনণা মতে, অতীতের কোন সফল কাজের শুভ ফল পেতে পারেন। প্রয়োজনীয় কাজ গুলো আগে করলে আপনার জন্য মঙ্গলজনক হবে। যাএা মধ্যম।
বৃষ : আপনি আজকে কোন রকমের শুভ অনুষ্ঠানের আয়োজন করতে পারেন এবং এটি আপনার জন্য খুবই শুভ হবে। ধর্ম্মের প্রতি মনোযোগ রাখবেন। যাত্রা শুভ।
মিথুন : আজকে আপনি কোন রকমের ব্যবসায়িক ও সামাজিক কাজে নানা ভাবে সাফল্য লাভ করতে পারেন। সব সময় সর্তকতা অবলম্বন করুন। যাএা মধ্যম।
কর্কট : চন্দ্রের জাতক হিসাবে, আজকে আপনার দিনটি শুভ হলেও পারিবারিক, ব্যবসায়িক, ও রাজনীতির ক্ষেত্রে মানসিক ভাবে উত্তেজনায় থাকতে পারেন। মনের মধ্যে ধৈর্য রাখুন, যাএা মধ্যম।
সিংহ : এই দিনটি সিংহ রাশির জন্য তেমন শুভ নয়। তাই খাওয়া-দাওয়া, চলা-ফেরা ও কথা-বার্তায় সর্তক থাকা মঙ্গলজনক হবে। যাএা মধ্যম।
কন্যা : কন্য রাশির জাতক হিসাবে আপনি আজকের দিনটিতে অতীতের কোন সফল কাজের ক্ষেত্রে অভিষ্ঠ লাভ করবেন । গোপনীয়তা বজায় রাখবেন। যাত্রা শুভ।
তুলা : আজকের দিনটিতে আপনি কোন প্রকার ধর্মীয় কাজে অংশ গ্রহন করতে পারেন এবং খুবই মঙ্গলজনক হবে। ধর্মের প্রতি মনোযোগ রাখুন। যাএা শুভ।
বৃশ্চিক : গনণা মতে, আজকের দিনটি আপনার জন্য তেমন শুভ নয়। সে জন্য মেজাজ ঠান্ডা রেখে গুরুত্বপূর্ণ কাজ সমাধান করা ভাল হবে। কোন রকম ঝুঁকিপূর্ন কাজে হাত না দিলে বুদ্ধি মানের কাজ হবে। যাএা অশুভ।
ধনু : ধনু রাশি হিসাবে আজকের দিনটি আপনার জন্য আর্থিক ভাবে শুভ বলা যায়। তবে সর্ব কার্যে সর্তকতা অবলম্বন করা বুদ্ধি মানের কাজ। গোপনীয়তা বজায় রাখবেন। যাএা মধ্যম।
মকর : আজ আপনার দিনের শুরু থেকে নানা রকম শুভ খবর আসতে পারে এমন কি অতীতের কোন সমস্যার সমাধান হতে পারে। তবে লেনদেনে সর্তক থাকবেন । যাত্রা শুভ।
কুম্ভ : এই দিনটি কুম্ভ রাশির জন্য খুবই গুরুত্বপূর্ন দিন হিসাবে অবহিত করা যায়। গনণা মতে বলা যায়, যেমন কর্ম তেমন ফল। সে অনুযায়ি আপনার মানসিক অবস্থার পরিবর্তন হতে পারে। যাএা মধ্যম।

The Post Viewed By: 69 People

সম্পর্কিত পোস্ট