চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

বৃশ্চিক লোভে পা দেবেন না, গৃহকর্মী থেকে সাবধান থাকবেন মকর

জ্যোতিষী তারকনাথ মন্ডল

২৪ ডিসেম্বর, ২০২১ | ২:৫২ অপরাহ্ণ

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল): নক্ষত্র চতুর্ভাগবোধকানি চত্বারিত্বের ফলে জাতকের বিশেষ করে খেলোয়াড়দের এ সপ্তাহে সুনামের যোগ রয়েছে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে): লগ্নভাব বা তনুভাব বিচারে দৃষ্ট হয় যে এ সপ্তাহে জাতকের পেটের পীড়া দেখা দেবে। ভাজাপোড়া খাবার পরিহার করাই শ্রেয়।

মিথুন (২১ মে-২০ জুন): পুরুষ-নারী নির্বিশেষে জন্ম থেকেই সাধারণের চেয়ে অধিক যৌন আবেদনময়ী। বিচক্ষণতার সঙ্গে সংযমী হতে কোনো দোষ নেই।

কর্কট (২১ জুন-২০ জুলাই): গ্রহ বৃহস্পতি ও শুক্রের অবস্থানগত ফলাফলে জানা যায় যে, জাতকের নিরাপত্তা বিভাগে চাকরির সুযোগ আসবে।

সিংহ (২১ জুলাই-২০ আগস্ট): মঙ্গল ও রবির অবস্থানগত কারণে জাতকের ক্রোধ জাগ্রত হতে পারে। মেয়েরা মায়ের ওপর রাগ করে গৃহত্যাগ করবেন না। অমঙ্গল হবে।

কন্যা (২১ আগস্ট-২২ সেপ্টেম্বর):  “ক্ষিতিপুত্রস্য বেলায়াং যস্য জন্ম মহীতলে…” জন্ম থেকেই জাতক পুরুষ-নারী নির্বিশেষে শান্ত ও সুশীলা তাই চট করে লাভবান হবেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর):  “উদিতং ভ্রমিতং ভ্রান্তং সন্ধ্যাহহস্তং” এ সপ্তাহটা জাতকের উদ্ভূত ভুলের কারণে দয়িতার ক্রোধে পতিত হতে পারেন। হতাশ হবেন না।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২০ নভেম্বর): নারী-পুরুষ নির্বিশেষে জাতকের কেতু গ্রহের উদয়কালীন অবস্থানের ফলে ভ্রাতার সাহায্যে অর্থলাভ হতে পারে। লোভে পা দেবেন না।

ধনু (২১ নভেম্বর-২০ ডিসেম্বর): বর্তমানে লগ্নপতি বুধ লগ্নের দশমে অবস্থান করছে। ফলে ধনুরাশি জাতকের নারী-পুরুষ নির্বিশেষে রাজকীয় সম্মান লাভের সুযোগ রয়েছে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি):  জাতকের জন্মকু-লীতে শনির প্রভাবের ফলে জ্যোতিষ বিজ্ঞান বলে ক্রীতদাসীর গর্ভে সন্তান লাভ। বর্তমানে গৃহকর্ম-সহায়িকা থেকে সাবধান।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কিরোর সংখ্যাতত্ত্ব অনুসারে জাতকের বছর শেষে সামাজিকরূপে প্রতিষ্ঠালাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই ভেবে পা ফেলুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): বিংশোত্তরী অন্তর্দশার ফলে মঙ্গল গ্রহের অবস্থানের কারণে জাতকের নারী-পুরুষ নির্বিশেষে অপমৃত্যুর সম্ভাবনা রয়েছে। সাবধান হোন।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট