চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

আজকের রাশিফল ২৪মে, শুক্রবার

২৪ মে, ২০১৯ | ২:২১ পূর্বাহ্ণ

মেষ : গণনা মতে, অতীতের কোন সফল কাজের শুভফল পেতে পারেন। প্রয়োজনীয় কাজগুলো আগে করলে আপনার জন্য মঙ্গলজনক হবে। যাত্রা মধ্যম।
বৃষ : আপনি আজকে কোন রকমের শুভ অনুষ্ঠানের আয়োজন করতে পারেন এবং এটি আপনার জন্য খুবই শুভ হবে। ধর্মের প্রতি মনোযোগ রাখবেন। যাত্রা শুভ।
মিথুন : আজকে আপনি কোন রকমের ব্যবসায়িক ও সামাজিক কাজে নানাভাবে সাফল্য লাভ করতে পারেন। সব সময় সর্তকতা অবলম্বন করুন। যাত্রা মধ্যম।
কর্কট : চন্দ্রের জাতক হিসাবে, আজকে আপনার দিনটি শুভ হলেও পারিবারিক, ব্যবসায়িক ও রাজনীতির ক্ষেত্রে মানসিকভাবে উত্তেজনায় থাকতে পারেন। মনের মধ্যে ধৈর্য রাখুন, যাত্রা মধ্যম।
সিংহ : এই দিনটি সিংহ রাশির জন্য তেমন শুভ নয়। তাই খাওয়া-দাওয়া, চলা-ফেরা ও কথা-বার্তায় সর্তক থাকা মঙ্গলজনক হবে। যাত্রা মধ্যম।
কন্যা : কন্যা রাশির জাতক হিসাবে আপনি আজকের দিনটিতে অতীতের কোন সফল কাজের ক্ষেত্রে অভিষ্ঠ লাভ করবেন । গোপনীয়তা বজায় রাখবেন। যাত্রা শুভ।
তুলা : আজকের দিনটিতে আপনি কোন প্রকার ধর্মীয় কাজে অংশগ্রহণ করতে পারেন এবং খুবই মঙ্গলজনক হবে। ধর্মের প্রতি মনোযোগ রাখুন। যাত্রা শুভ।
বৃশ্চিক : গণনা মতে, আজকের দিনটি আপনার জন্য তেমন শুভ নয়। সে জন্য মেজাজ ঠান্ডা রেখে গুরুত্বপূর্ণ কাজ সমাধান করা ভাল হবে। কোন রকম ঝুঁকিপূর্ণ কাজে হাত না দিলে বুদ্ধি মানের কাজ হবে। যাত্রা অশুভ।
ধনু : ধনু রাশি হিসাবে আজকের দিনটি আপনার জন্য আর্থিকভাবে শুভ বলা যায়। তবে সর্ব কার্যে সতর্কতা অবলম্বন করা বুদ্ধি মানের কাজ। গোপনীয়তা বজায় রাখবেন। যাত্রা মধ্যম।
মকর : আজ আপনার দিনের শুরু থেকে নানা রকম শুভ খবর আসতে পারে এমন কি অতীতের কোন সমস্যার সমাধান হতে পারে। তবে লেনদেনে সতর্ক থাকবেন । যাত্রা শুভ।
কুম্ভ : এই দিনটি কুম্ভ রাশির জন্য খুবই গুরুত্বপূর্র্ণ দিন হিসাবে অবহিত করা যায়। গণনা মতে বলা যায়, যেমন কর্ম তেমন ফল। সে অনুযায়ী আপনার মানসিক অবস্থার পরিবর্তন হতে পারে। যাত্রা মধ্যম।
মীন : বিভিন্নভাবে কাজকর্মের মাধ্যমে বিশেষ সাফল্য লাভ করতে পারেন। তবে বিশেষ সতর্ক থাকতে হবে। ক্ষেত্র বিশেষে প্রতিযোগিতা করতে পারেন। যাত্রা মধ্যম বলা যায়।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট