চট্টগ্রাম সোমবার, ০৪ ডিসেম্বর, ২০২৩

সর্বশেষ:

রামুতে নিখোঁজের দুই দিন পর বৃদ্ধার লাশ উদ্ধার

রামু সংবাদদাতা

২০ সেপ্টেম্বর, ২০২৩ | ৯:১১ অপরাহ্ণ

কক্সবাজারের রামুতে নিখোঁজ শান্তিবালা বড়ুয়ার (৭৫) মরদেহ দুই দিন পর বাঁকখালী নদী থেকে উদ্ধার করা হয়েছে।

 

বুধবার (২০ সেপ্টেম্বর) বিকাল ৪টার দিকে উপজেলার শিকলঘাট ব্রিজের পূর্ব পাশে নদীতে ভাসমান অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। পরে রামু ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরা মরদেহটি উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে।

 

নিহত শান্তিবালা বড়ুয়া উপজেলার রাজারকুল ইউনিয়নের পূর্ব রাজারকুল গ্রামের প্রয়াত শীমেন্দ্র বড়ুয়ার স্ত্রী।

 

রাজারকুল ইউনিয়ন পরিষদ সদস্য স্বপন বড়ুয়া জানান, গত সোমবার রাত থেকে নিখোঁজ হন শান্তিবালা বড়ুয়া। পরে আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করা হয়। এক পর্যায়ে বাঁকখালী নদীর পূর্ব রাজারকুল ঘাটে, নিখোঁজ শান্তিবালা বড়ুয়ার ব্যবহৃত হাতের লাঠি পাওয়া যায়। এ থেকে ধারণা করা হয় শান্তিবালা বড়ুয়া বাঁকখালী নদীতে ডুবে গেছে। রামু ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরা মঙ্গলবার দুপুর ১২টা থেকে সন্ধ্যা পর্যন্ত নদীতে খোঁজ করে একপর্যায়ে উদ্ধারকাজ বন্ধ করে দেয়।

 

রামু ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন কমান্ডার সুমেন বড়ুয়া জানান, পরে খবর পেয়ে বাঁকখালী নদীর শীকলঘাট এলাকা থেকে নিখোঁজ শান্তিবালা বড়ুয়ার মরদেহ উদ্ধার করে রামু থানায় হস্তান্তর করা হয়। আইনি প্রক্রিয়া শেষে প্রয়াতের মরদেহ পূর্ব রাজারকুল বৌদ্ধ শ্মশানে অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন করে বলে জানান তার আত্মীয়রা।

 

পূর্বকোণ/নীতিশ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট