চট্টগ্রাম শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩

মিরসরাইয়ে সাগরে মাছ ধরতে গিয়ে লাশ হলেন অটোরিকশা চালক

মিরসরাই সংবাদদাতা

৪ সেপ্টেম্বর, ২০২৩ | ১০:৪১ অপরাহ্ণ

চট্টগ্রামের মিরসরাইয়ে সাগরে মাছ ধরতে গিয়ে লাশ হয়ে ফিরেছেন মো. সবুজ (৫০) নামের এক সিএনজিচালিত অটোরিকশা চালক।

 

সোমবার (৪ সেপ্টেম্বর) উপজেলার সাহেরখালী স্লুইসগেট এলাকায় এ ঘটনা ঘটে।

 

মৃত সবুজ উপজেলার মঘাদিয়া ইউনিয়ন সরকার তালুক গ্রামের জিন্নাত আলী মুহুরী বাড়ির মো. নুরুল আমীনের ছেলে।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকালে সবুজ তার বড় ভাই দিদারুল আলমের সঙ্গে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরের সাহেরখালী ইউনিয়নের দক্ষিণ মঘাদিয়ার চায়না ৩ নম্বর জেটি এলাকায় সাগরে মাছ ধরতে যায়। দুপুর গড়ালে তার বড় ভাই চলে আসলে, সেও চলে আসে। পরবর্তীতে সে সাগরে গিয়ে আবার জাল মারে। এ সময় সাগরে স্রোত থাকায় জাল আটকে যাওয়ায় সে সাগরে নেমে পড়লে মুহূর্তে সাগরের ডেউয়ে জালে আটকে ডুবে যায়। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে ইঞ্জিনচালিত বোটের নোঙ্গর ফেলে জাল শনাক্ত করে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

 

মঘাদিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য রবিউল হোসেন বলেন, সবুজ পেশায় একজন সিএনজিচালিত অটোরিকশা চালক। সে ৪ সন্তানের জনক। সোমবার সকালে তার বড় ভাই দিদারুল আলমের সঙ্গে সাগরে জাল নিয়ে মাছ ধরতে যায়। এ সময় তার বড় ভাইয়ের সাথে চলে আসার পর কিছুক্ষণ পরে আবারও সে জাল নিয়ে সাগরে মাছ ধরতে যায়। ওই সময় জাল আটকে গেলে জাল উদ্ধার করতে নামলে আর উঠতে পারেনি। পরে স্থানীয়দের সহযোগিতায় সাগর থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। রাত ৯টায় জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

 

চরশরত পুলিশ ক্যাম্পের দায়িত্বরত ইন্সপেক্টর মো. হাবিবুর রহমান জানান, সাহেরখালী স্লুইসগেট এলাকায় সাগরে মাছ ধরতে গিয়ে আটকে পড়ার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে কাউকে পাইনি। স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে এক ব্যক্তি মাছ ধরতে গিয়ে আটকে পড়ে। পরবর্তীতে তার স্বজনরা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়েছে বলে শুনেছি।

 

পূর্বকোণ/মিঠু/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট