চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সংবাদ সম্মেলনে নিজের উপর হামলার কথা জানালেন পৌর কাউন্সিলর মুজিব

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

৮ জুন, ২০২৩ | ১০:৫১ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় অতর্কিত হামলায় পৌরসভার কাউন্সিলর মুজিবুল হক ও মজিদিয়া দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার সুপার নুরুল আবছার ছিদ্দিকী আহত হয়েছে বলে অভিযোগ উঠেছে।

 

আজ বৃহস্পতিবার (৮ জুন) সন্ধ্যা ৭টায় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এ অভিযোগ তুলেন পৌরসভার কাউন্সিলর মুজিবুল হক। এ সময় হামলাকারীরা তার কাছ থেকে ২ লাখ টাকা ও একটি স্বর্ণের আংটি ছিনিয়ে নিয়েছে বলেও জানান তিনি।

 

তিনি বলেন, বিকাল সাড়ে ৩টায় হাসপাতাল সড়কে সোসাইটি মসজিদ কমিটির সভাপতি নাছির উদ্দীনের নেতৃত্বে আমাদের উপর হামলা করা হয়েছে। কাউন্সিলর মুজিবের দাবি- মাদ্রাসার ২২টি দোকান থেকে নাছিরের নেতৃত্বে চাঁদা দাবি করলে আদালতে মামলা করেন তিনি। ওই মামলা তদন্ত কর্মকর্তা পিবিআই কর্মকর্তা মুসলিম উদ্দিন বাবুল আজ বৃহস্পতিবার বিকালে তদন্ত করতে আসেন। তিনি তদন্ত করে সামান্য দূরে যাওয়ার পর এ হামলা করা হয়। হামলার একপর্যায়ে হত্যার হুমকি দিলে কাউন্সিলর ও মাদ্রাসা সুপার একটি ফার্মেসিতে আশ্রয় নেন।

 

ফোনে খবর পেয়ে প্রশাসনের কর্মকর্তারা এসে তাদের উদ্ধার করেন। হামলার শিকার দু’জনই চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় মামলা দায়ের করবেন বলে কাউন্সিল জানান।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- মহিলা কাউন্সিলর রাশেদা বেগম, আঞ্জুমান আরা বেগম, কাউন্সিলর বেলাল উদ্দিন, নুরুল আমিন ও সাইফুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

এদিকে, হামলার বিষয়টি অস্বীকার করেছেন মসজিদ কমিটির সভাপতি নাছির উদ্দীন। তিনি পূর্বকোণকে বলেন, ‘কাউন্সিলর মুজিব আবছারকে সাথে নিয়ে হাসপাতাল সড়কের দোকানে চাঁদাবাজি করতে আসলে জনরোষের শিকার হন। জনগণের ঘেরাও থেকে পুলিশ তাদের উদ্ধার করে। পরে আমি ও আমার ভাইদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।’

 

এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট