চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

পেকুয়ায় নামাজ শেষে ফেরার পথে বৃদ্ধকে পিষে মারল বন্যহাতি

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

৭ জুন, ২০২৩ | ১১:২১ অপরাহ্ণ

কক্সবাজারের পেকুয়ায় বন্যহাতির আক্রমণে গোলাম কাদের (৭৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। মসজিদে মাগরিবের নামাজ শেষে ঘরে ফেরার পথে হাতির আক্রমণের শিকার হন তিনি।

 

আজ বুধবার (৭ জুন) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার শিলখালী ইউনিয়নের পাহাড়ি জনপদ সাপেরগাড়ার রাজারখোলা এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত গোলাম কাদের উপজেলার পেকুয়া সদর ইউনিয়নের তেলিয়াকাটা এলাকার মৃত পুতুন আলীর ছেলে। গত ২৫ বছর ধরে পাহাড়ের রাজারখোলা এলাকায় বসতি তৈরি করে বসবাস করছেন তিনি।

 

স্থানীয়রা বলেন, গোলাম কাদের রাজারখোলা জামে মসজিদে মাগরিবের নামাজ আদায় করেন। নামাজ শেষে ঘরে ফেরার পথে একটি বন্যহাতি তাকে আক্রমণ করে পা দিয়ে মাথা ও ডান হাত পিষ্ট করে। এতে তাঁর মাথার মগজ ও চোখ দুটি বের হয়ে যায় এবং ডান হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

 

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য এম জাফর আহমদ বলেন, দুটি বন্যহাতি আজ বিকেল থেকে রাজারখোলার পাহাড়ের ঢালে অবস্থান করছিল। স্থানীয় লোকজনও সতর্ক ছিলেন। গোলাম কাদের মসজিদ থেকে ফেরার পথে পানের বরজের সামনে আক্রমণ করলে ঘটনাস্থলে মারা যান তিনি।

 

লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন পেকুয়া থানার উপপরিদর্শক (এসআই) সামিমউদ্দিন। তিনি বলেন, হাতির পায়ে পিষ্ট হয়ে গোলাম কাদেরের মাথার মগজ, দুচোখ ও ডান হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। পরিবারের কারও অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট