চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

উখিয়া ক্যাম্পে র‌্যাব-এপিবিএনের যৌথ অভিযান, গ্রেপ্তার ৮

উখিয়া সংবাদদাতা

৬ জুন, ২০২৩ | ৮:২০ অপরাহ্ণ

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে যৌথ অভিযান চালিয়ে হত্যা, অপহরণসহ বি়ভিন্ন মামলার ৮ রোহিঙ্গাকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫ ও এপিবিএন পুলিশ।

 

গ্রেপ্তারকৃতরা হল- ১৯ নম্বর ক্যাম্পের জালাল উদ্দিনের ছেলে মো. ইব্রাহিম (২৪), নুর মোহাম্মদের ছেলে আব্দুল আমিন (৪১), মৃত লোকমানের ছেলে হোসেন আহমেদ (৪৩), নুর বশরের ছেলে নুর হুদা (২৪), মৃত মোহাম্মদ আমিনের ছেলে মোহাম্মদ সলিম (২২), ১৩ নম্বর ক্যাম্পের বশির আহমদের ছেলে হামিদ উল্লাহ (২৪), মোহাম্মদ আলীর ছেলে মোহাম্মদ সালেহ (২৫) ও ৮ নম্বর ক্যাম্পের আবু সামাদের ছেলে ফায়েজুল আমিন (৩২)।

 

আজ মঙ্গলবার (৬ জুন) কক্সবাজার র‌্যাব-১৫’র সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) অতি. পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

 

তিনি জানান, গত ৪ জুন সাড়ে ৬ টার দিকে র‌্যাব-১৫ এবং ৮ ও ১৬ এপিবিএন’র আভিযানিক দল উখিয়া রোহিঙ্গা ক্যাম্প- ৪, ১৪ ও ১৯ এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে আটজন দুষ্কৃতিকারীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তাদের বিরুদ্ধে কক্সবাজার ও উখিয়া থানায় হত্যা ও অপহরণসহ কয়েকটি মামলা রয়েছে।

 

তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

 

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, গ্রেপ্তার ৮ জনকে মামলায় সংযুক্ত করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

পূর্বকোণ/মানিক/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট