চট্টগ্রাম বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩

বাঁশখালীতে জমির বিরোধ নিয়ে প্রতিপক্ষের হামলায় নিহত ১

বাঁশখালী সংবাদদাতা

২ জুন, ২০২৩ | ১১:২৭ অপরাহ্ণ

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় খানখানাবাদ ইউনিয়নে জায়গা জমির বিরোধ নিয়ে তর্কাতর্কির জেরে প্রতিপক্ষের হামলায় মো. কায়সার (৪০) নামে একব্যক্তি নিহত হয়েছেন। এই ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে মো. আকবর (৩৫), আকবরের পিতা আলম নুর এবং মেজবাহ উদ্দিন (১৯)কে আটক করেন।

 

আজ শুক্রবার (২ জুন) সন্ধ্যা ৭টার দিকে ওই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পূর্ব রায়ছটা গ্রামে একরাম মিয়া ঘাটা এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

 

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে অভিযানে থাকা বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) মুজিবুর রহমান বলেন, প্রতিপক্ষের হামলায় কায়সার নামে একব্যক্তি মারা গেছেন। তার লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে।

 

তিনি আরও জানান, দু’পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে জায়গা-জমি নিয়ে বিরোধ চলে আসছে। নিহত ব্যক্তির সাথে জেল খাটা ও জায়গা-জমি নিয়ে তর্ক থেকে হামলার ঘটনা ঘটেছে।

 

খানখানাবাদ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য কামরুল ইসলাম বলেন, জমি নিয়ে ওমর আলীর ছেলে মো. কায়সারের সাথে আলম নুরের ছেলে মো. আকবরদের সাথে বিরোধ ছিল। নিহত ব্যক্তি মো. কায়সার ইতিপূর্বে মামলায় আটক হয়ে ৩ মাস জেল খেটে কিছুদিন পূর্বে ছাড়া পেয়ে এলাকায় আসেন।

 

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, পূর্ব শত্রুতার জের ধরে খানখানাবাদ ইউনিয়নের রায়ছটা গ্রামে একব্যক্তি নিহত হয়েছেন। পরে অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়েছে এবং অন্য আসামিদের আটকে অভিযান চলছে।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট