চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

মহেশখালীতে শিক্ষার্থীকে বাঁচাতে গিয়ে টমটম উল্টে চালক নিহত

মহেশখালী সংবাদদাতা

১ জুন, ২০২৩ | ১২:১৮ অপরাহ্ণ

কক্সবাজারের মহেশখালী উপজেলার বড় মহেশখালীতে একটি টমটম খাদে পড়ে এক চালক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও এক মহিলা যাত্রী।

 

নিহত চালক নুরুল হাসেম (৩৮) বড় মহেশখালী ইউনিয়নের গুলগুলিয়া পাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে ও আহত সালমা খাতুন (৫০) নতুন বাজার এলাকার আবুল খায়েরের স্ত্রী।

 

বৃহস্পতিবার (১ জুন) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের মাহারাপাড়ার ইউসুফ নুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে প্রধান সড়কে এ ঘটনা ঘটে।

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, নতুন বাজার থেকে যাত্রী নিয়ে টমটমটি পানির ছড়া বাজারের দিকে যাচ্ছিল। এসময় এক মাদ্রাসা শিক্ষার্থী রাস্তা পার হচ্ছিল। তাকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে যায় টমটমটি। এসময় চালক ও এক যাত্রীকে মুমূর্ষু অবস্থায় মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক চালক নুরুল হাসেমকে মৃত ঘোষণা করেন এবং সালমা খাতুন মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

 

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে যায়। এই বিষয়ে নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট