চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চকরিয়ায় মাদ্রাসায় পাঠদানকালে হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

 চকরিয়া-পেকুয়া প্রতিনিধি

১ জুন, ২০২৩ | ১২:২২ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়ার কৈয়ারবিল ইউনিয়নের পশ্চিম বানিয়ারকুম মোহাম্মদীয়া দাখিল মাদ্রাসায় পাঠদানকালে হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীদের আইনের আওতায় এনে শাস্তির দাবিতে বুধবার (৩১ মে) বিকাল সাড়ে ৫ টার দিকে চকরিয়া পৌরশহরস্থ মহাসড়কে মানববন্ধন করেছে মাদ্রাসাটির শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও পরিচালনা কমিটির লোকজন।
মানববন্ধন চলাকালে মাদ্রাসা কমিটির সভাপতি মোহাম্মদ জাকারিয়া দাবি করেন, গত ২৯ মে ক্লাস চলাকালে গিয়াসউদ্দিনের নেতৃত্বে বশির, ফারুক, সাদেকসহ ৭-৮ জন দুর্বৃত্ত হামলা করে। ওই হামলার সময় শিক্ষক, শিক্ষার্থীসহ ১৫ জন আহত হয়েছে। এ ঘটনায় চকরিয়া থানায় একটি এজাহারও দেয়া হয়েছে।
তিনি আরও দাবি করেন, মাদ্রাসায় হামলাকরীরা ঘটনাকে ধামাচাপা দিতে একটি সাজানো পাল্টা অভিযোগ করেছে থানায়। যা তদন্ত করলে আসল ঘটনা উদঘাটন হবে। মানববন্ধন চলাকালে শিক্ষার্থীরা মাদ্রাসায় নিজেদের নিরাপত্তার দাবি জানিয়েছেন।
এ ব্যাপারে জানতে চাইলে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, ‘মানববন্ধনের ঘটনাটি আমার নজরে আসেনি। থানা ও আদালতে দুপক্ষের মধ্যে পাল্টাপাল্টি অভিযোগ করা হয়েছে। ঘটনার সত্যতা উদঘাটন করে ব্যবস্থা নিতে আমরা তদন্ত শুরু করেছি।’
পূর্বকোণ/জেউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট