চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে অপহরণ, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক

৩১ মে, ২০২৩ | ৪:৩৭ অপরাহ্ণ

চট্টগ্রামের লোহাগাড়া থেকে অপহৃত সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব-৭। এ সময় দুই অপহরণকারীকেও গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

 

গ্রেপ্তারকৃতরা হলো- পটিয়া উপজেলার বরলিয়া ইউপির মৃত আলমগীরের ছেলে তারেক হোসেন (২৫) ও একই এলাকার মৃত আব্দুল সাত্তারের ছেলে মো. রহিম বাদশাহ (৪৩)।

 

মঙ্গলবার (৩০ মে) পটিয়া থানার একটি ভাড়া বাসা থেকে অপহৃতদের উদ্ধার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার। তিনি জানান, তারেকুর রহমান নামে এক যুবক ভিকটিমকে প্রায়ই স্কুলে আসা-যাওয়ার পথে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করতো। ভিকটিম তার প্রস্তাবে রাজি না হওয়ায় অপহরণের হুমকি দেয়া হয় তাকে। গত ১৮ মে সকালে স্কুলে যাওয়ার পর আর ফিরে না আসলে তার বাবা লোহাগাড়া থানায় একটি মামলা দায়ের করেন। গতকাল মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে পটিয়া থানাধীন একটি ভাড়া বাসা থেকে অপহৃত ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। এসময় অপহরণের অভিযোগে দুই অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামিরা জানায়, অপহরণের সময় আসামি রহিম বাদশাহ মামলার প্রধান আসামি তারেক হোসেনের সাথে ছিল। রহিম বাদশাহ নিজে তাদেরকে উখিয়া থানাধীন গহীন পাহাড়ের নির্জন বাড়িতে নিয়ে যায়। র‌্যাব-১৫ আসামিদের গ্রেপ্তার করার জন্য উখিয়ায় অভিযান পরিচালনা করলে সেখান থেকে তারা ভিকটিমকে নিয়ে পালিয়ে পটিয়া থানাধীন একটি ভাড়া বাসায় চলে আসে। পরে চক্রের অন্য সদস্যসহ রহিম বাদশাহ মুক্তিপণ দাবি করার পরিকল্পনা করে ও মুক্তিপণ না পেলে ভিকটিমকে হত্যার পরিকল্পনা করেছিল বলে র‌্যাবের এই কর্মকর্তা জানান। গ্রেপ্তার আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট