চট্টগ্রাম সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩

সর্বশেষ:

কাভার্ডভ্যানের ধাক্কায় আহত বাইক আরোহীর মৃত্যু

চকরিয়া-পেকুয়া প্রতিনিধি

৩১ মে, ২০২৩ | ১১:৪৮ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় মিনি কাভার্ডভ্যানের ধাক্কায় গুরুতর আহত বাইক আরোহী ইমরানুল হক জায়েদের (১৯) মৃত্যু হয়েছে। নিহত ইমরানুল হক চকরিয়ার বরইতলী ইউনিয়নের মাহামুদনগর গ্রামের মাস্টার জাকারিয়া আনসারীর ছেলে।

 

মঙ্গলবার (৩০ মে) দিবাগত রাত পৌনে ১২টার দিকে চট্টগ্রাম নগরীর ট্রিটমেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের পিতা মাস্টার জাকারিয়া আনসারী। তিনি বলেন, ‘দুর্ঘটনার পরপরই ঘটনাস্থলের লোকজনের সহায়তায় আমার ছেলে জায়েদকে চট্টগ্রামের ট্রিটমেন্ট হাসপাতালে ও তার বন্ধু আরিফকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাত ১১টা ৪০ মিনিটে আইসিইউতেই আমার ছেলে শেষ নিশ্বাস ত্যাগ করে।’

 

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, জায়েদ ও আরিফ পরস্পর বন্ধু। তারা পেকুয়ায় যাওয়ার জন্য বানিয়ারছড়া স্টেশনে বাইকযোগে মহাসড়ক পার হচ্ছিলেন। ওই সময় কক্সবাজারমুখী দ্রুতগামী একটি মিনি কাভার্ডভ্যান বাইককে ধাক্কা দিলে দুই বন্ধু সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হয়।

 

চিরিঙ্গা হাইওয়ে থানার ইনচার্জ খোকন কান্তি রুদ্র বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আমরা পৌঁছার আগেই স্টেশনের লোকজন ও আত্মীয়রা আহত দু’জনকে চট্টগ্রামে নিয়ে যায়। ঘটনাস্থল থেকে একটি মিনি কাভার্ডভ্যান ও দুমড়ে মুচড়ে যাওয়া বাইকটি জব্দ করা হয়। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া চলছে।’

 

উল্লেখ্য, মঙ্গলবার (৩০ মে) সকাল ৬টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার বানিয়ারছড়া স্টেশনে মিনি কাভার্ডভ্যানের ধাক্কায় গুরুতর আহত হন দুই বাইক আরোহী বন্ধু। তাদের মধ্যে একজনের রাতেই মৃত্যু হয়। আহত আরিফুল ইসলাম (২০) চিকিৎসাধীন রয়েছে। আরিফুল লামা উপজেলার ফাইতং ইউনিয়নের নয়া পাড়ার মোহাম্মদ ইসরাফিলের ছেলে।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট