চট্টগ্রাম মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

বোয়ালখালী উপজেলা যুবলীগের বিক্ষোভ মিছিল

বিজ্ঞপ্তি

২৭ মে, ২০২৩ | ৪:০৭ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে ও স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষে বোয়ালখালী উপজেলা যুবলীগের উদ্যোগে শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকাল ৩টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা যুবলীগের সভাপতি হাজী আবদুল মান্নান রানার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সায়েম কবিরের সঞ্চালনায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম রাজা। প্রধান বক্তা ছিলেন দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বোয়ালখালী পৌরসভার মেয়র মো. জহুরুল ইসলাম জহুর।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সি. সহ-সভাপতি রেজাউল করিম বাবুল, নুরুল হুদা, আবছার হীরা, শফিউল আজম শেফু, এডভোকেট নূর হোসেন, সৈয়দ মোহাম্মদ ইয়াসির, আবু নাঈম চৌধুরী, হাশেম সিদ্দিকী, নিজাম উদ্দিন মাস্টার, জানে আলম, মুবিনুল কামাল, রাসেল তালুকদার, শাহাদাত হোসেন, মো. মহি উদ্দিন, কে বি এম আসাদ রাসেল, সরোয়ার আলম, শহিদুল আলম, নাসিম চৌধুরী, মিজানুর রহমান বাপ্পি প্রমুখ।

শেষে দলীয় কার্যালয় থেকে একটি মিছিল বের হয়ে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদেক্ষিণ করে শহীদ মিনার চত্ত্বরে গিয়ে শেষ হয়।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট