চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

মানিকছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

মানিকছড়ি সংবাদদাতা

২৫ এপ্রিল, ২০২৩ | ১০:০৬ অপরাহ্ণ

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় বোনের বাড়িতে ঈদের আনন্দ ভাগাভাগি করতে আসার পথে সিএনজি ও মাহিন্দ্রা গাড়ির সংঘর্ষে মো. মাসুদ (১৭) নামে এক যাত্রীর মৃত্য হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। এদের মধ্যে ২ জনকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

 

আহতরা হলেন-তাসনুফা আলম (১৪), রুমি আক্তার (১৭), আনাস (৯), রিতু আক্তার (১৮) ও এনায়েত ইসলাম (১৮)। হতাহতরা ফটিকছড়ি উপজেলার রোসাংগিরি এলাকার ওহিদুল আলম ও খোরশেদ আলমের সন্তান।

 

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কে মানিকছড়ি উপজেলার গোদারপাড় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন সংলগ্ন সড়কে মানিকছড়িগামী সিএনজি ও চট্টগ্রামগামী মাহিন্দ্রা গাড়ির সংঘর্ষ হয়। এতে ১ জন নিহত ও আরও ৫ জন আহত হয়।

 

স্থানীয় মানুষজন ও পুলিশ দ্রুত ছুটে গিয়ে আহতদের মানিকছড়ি হাসপাতালে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক ডা. মহিউদ্দীন মো. মাসুদকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত রিতু আক্তার ও এনায়েত ইসলামকে চমেক হাসপাতালে পাঠানো হয়। আহত অন্যদের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

 

চিকিৎসক মো. মহি উদ্দীন বলেন, সড়ক দুর্ঘটনায় আহতের মধ্যে মো. মাসুদকে হাসপাতালে আনার আগেই মৃত্যুবরণ করেন।

 

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনছারুল করিম জানান, দুর্ঘটনাকবলিত সিএনজি ও মাহিন্দ্রা গাড়িটি পুলিশ হেফাজতে আনা হয়েছে। আহতদের চিকিৎসার বিষয়ে পুলিশ নজরদারি করছে এবং নিহতের সুরতহাল শেষে আইনানুগ ব্যবস্থা নেয়ার কাজ চলছে।

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট