চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সাতকানিয়ায় দুর্বৃত্তের গুলিতে দু’জন গুলিবিদ্ধ

সাতকানিয়া সংবাদদাতা

২৩ এপ্রিল, ২০২৩ | ৫:৩৭ অপরাহ্ণ

চট্টগ্রামের সাতকানিয়ায় দুর্বৃত্তের গুলিতে সাংবাদিক ও ৫ বছরের শিশুসহ দু’জন গুলিবিদ্ধ হয়েছে। গুলিবিদ্ধরা হলেন- এওচিয়া ৯ নম্বর ওয়ার্ড মজিরা নগর এলাকার মৃত এম এ হাসানের ছেলে সাংবাদিক এস এন কামরুল মাস্টার (৪৭) এবং একই এলাকার রহিমের ছেলে রাফি (৫)।

 

রবিবার (২৩ এপ্রিল) দুপুর ১২টার দিকে উপজেলার এওচিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড পশ্চিম গাটিয়াডেঙ্গা সরকারি প্রথামিক বিদ্যালয়ের পাশে এ ঘটনা ঘটে।

 

জানা যায়, সাংবাদিক কামরুল ইসলাম দীর্ঘদিন ধরে ইংরেজি জাতীয় পত্রিকা দি ডেইলি ইভেনিং নিউজ পত্রিকার চট্টগ্রাম ব্যুরো হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। বিভিন্ন সময় এলাকার মাটিকাটা বালুকাটা ইয়াবার বিরুদ্ধে লেখালেখি করলে একটি মহল তার বিরুদ্ধে লেগেই থাকে। সর্বশেষ ঈদের ছুটিতে বাড়িতে আসলে চিহ্নিত একটি চক্র এই হামলা চালায়। সাংবাদিক কামরুল ইসলামকে এলোপাতাড়ি গুলি করার সময় শিশুটি আহত হয়। আহত সাংবাদিক কামরুল আশঙ্কাজনক হওয়ায় সাতকানিয়া স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয় এবং শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য সরাসরি চমেকে নেওয়া হয়েছে।

 

এওচিয়া ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ নবী বলেন, গুলিবিদ্ধ দু’জনকে আমরা হাসপাতালে পাঠিয়েছি। কারা হামলা করেছে আমরা জানতে পারি নাই।

 

সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার অমিত কুমার বলেন, গুলিবিদ্ধ অবস্থায় একজন সাংবাদিককে স্বজনরা হাসপাতালে আনলে তার শরীরের বিভিন্ন স্থানে গুলি থাকায় আমরা রক্তক্ষরণ বন্ধ করে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করি।

 

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত বলেন, এওচিয়ায় দু’জন গুলিবিদ্ধের বিষয়টি শুনেছি এবং তাৎক্ষণিক অপরাধীদের ধরতে আমাদের একাধিক পুলিশের টিম কাজ করছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট