চট্টগ্রাম সোমবার, ২৯ মে, ২০২৩

সর্বশেষ:

২৩ এপ্রিল, ২০২৩ | ১:০৯ অপরাহ্ণ

আনোয়ারা সংবাদদাতা

গৃহবধূর রহস্যজনক মৃত্যু, হাসপাতালে লাশ রেখে উধাও স্বজনরা

চট্টগ্রামের আনোয়ারায় রোকসানা আকতার (৩০) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২০ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বারখাইন ইউনিয়নের শোলকাটা হাজীগাঁও এলাকার খেজুরিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

 

আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে হাজীগাওঁ এলাকা থেকে রোকসানা আকতার নামে এক গৃহবধূকে তার স্বামী ও অজ্ঞাতনামা ২/৩ জন ব্যক্তি হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক ভিকটিমকে পরীক্ষা করে মৃত ঘোষণা করেন। মৃত্যুর খবর নিশ্চিত হয়ে নিহতের স্বামী ও স্বজনরা লাশ রেখে হাসপাতাল থেকে পালিয়ে যায়।

 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুনুর রশীদ বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়। মৃত্যুর খবর থানা পুলিশকে জানানো হলে ওই মহিলার স্বজনরা লাশ হাসপাতালে রেখে পালিয়ে যায়।

 

নিহতের ছোট বোন রাজিয়া সুলতানা (১৯) বলেন, আমার বোনের স্বামী পেশায় একজন রিক্সাচালক। তাদের মধ্যে বিগত ৫/৬ মাস যাবৎ পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে মারধরের ঘটনাও ঘটে। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে বোনের শ্বশুর আমাদের জানান আমার বোন মারা গেছে‌‌। সংবাদ পেয়ে হাসপাতালে এসে বোনের লাশ দেখতে পায় আমরা।

 

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ মির্জা মুহাম্মদ হাসান বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে ভিকটিমকে মারধর করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট