চট্টগ্রাম মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

ঈদ শপিং নিয়ে বোনের সাথে অভিমান, তরুণীর আত্মহত্যা

আনোয়ারা সংবাদদাতা

১৭ এপ্রিল, ২০২৩ | ৫:২৫ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারায় ঈদের কেনাকাটা নিয়ে ছোট বোনের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে বিউটি আকতার (২১) নামে এক তরুণী আত্মহত্যার ঘটনা ঘটেছে। নিহত তরুণী একই এলাকার মুহাম্মদ কামাল উদ্দিনের মেয়ে এবং কোরিয়ান কেইপিজেডের পোশাক কারখানায় কাজ করতেন।

 

রবিবার (১৬ এপ্রিল) রাতে রায়পুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

 

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ তৌহিদ বলেন, ঈদের কেনাকাটা নিয়ে দুই বোনের মধ্যে একটু ঝগড়া হয়। ঝগড়ার পরই রাগ করে ছোট বোন ঘর থেকে বেরিয়ে যাওয়ার পরই বড়বোন বিউটি আকতার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে তার পরিবারের সদস্যরা জানায়।

 

পরিবারের সদস্যরা জানায়, দুই-একদিন আগে ঈদের শপিং নিয়ে বড়বোন বিউটি ও ছোট বোন সুইটির মধ্যে মান অভিমান হয়। এরপরই রাগ করে সুইটি তার বান্ধবীর বাড়িতে চলে যায়। এ নিয়ে বিউটিকে সবাই বকাবকি করে। রবিবার সন্ধ্যায় পরিবারের সবার সঙ্গে ইফতার করে বিউটি অন্ধকার ঘরের মধ্যে ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

 

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মুহাম্মদ হাছান বলেন, ‘আনোয়ারায় ফাঁস লাগিয়ে এক তরুণী আত্মহত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পারিবারিক সূত্রে জানতে পেরেছি, ঈদের কেনাকাটা নিয়ে ছোট বোনের সঙ্গে ঝগড়া করে আত্মহত্যা করে।’

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট