চট্টগ্রাম রবিবার, ০৪ জুন, ২০২৩

সর্বশেষ:

১১ এপ্রিল, ২০২৩ | ১১:৪৯ অপরাহ্ণ

মানিকছড়ি সংবাদদাতা

ডিজেলের সংস্পর্শে চুলার আগুনে বসতঘর ছাই, ক্ষতি ৮ লাখ টাকা

চুলার আগুন ডিজেলে লেগে বসতঘর পুড়ে ছাই, ক্ষতি ৮ লাখ টাকা

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার কালাপানি এলাকায় চুলার আগুন ডিজেলের সংস্পর্শে এসে তা ছড়িয়ে পড়লে মূহূর্তে দুইটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে নগদ অর্থ, আসবাবপত্র, ধান, মালামালসহ প্রায় ৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত পরিবারের।

 

মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুর দেড়টার পর ঐ এলাকার সাবেক ইউপি সদস্য মো. ইসমাইল হোসেনের রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে মূলঘরে আগুন ছড়িয়ে পড়লে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

 

ক্ষতিগ্রস্ত মো. ইসমাইল বলেন, আগুনে নগদ দেড় লাখ টাকা, ২টি পাম্প মেশিন ও ১টি জেনারেটর, ধান এবং চাল, প্রয়োজনীয় কাগজপত্র ও জায়গার দলিল পুরে ছাই হয়ে যায়। ঘরে ৬০ লিটার ডিজেল (বাগানের পানি সেচের মোটর চালানোর জন্য কেনা) থাকায় আগুন নিয়ন্ত্রণে আনা যায়নি। বর্তমানে স্ত্রী ও সন্তানদের নিয়ে খোলা আকাশের নিচে রাত কাটাচ্ছি। আমার জীবনের সব অর্জন আজ ধূলিসাৎ। আগুনের লেলিহান দৃশ্য চেয়ে চেয়ে দেখা ছাড়া কিছু করার ছিল না। ক্ষয়ক্ষতির পরিমাণ ৮ লাখ টাকার উর্ধ্বে।

 

ঘটনাটি খুবই দুঃখজনক উল্লেখ করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রক্তিম চৌধুরী বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজখবর নেয়া হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতা করা হবে।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট